টলিউড

‘উনি আমার মায়ের মতো, ওনার খারাপ লেগে থাকলে ক্ষমা চাইছি’! অনামিকা সাহার অভিযোগ নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে টলিউড অভিনেত্রী অনামিকা সাহা অভিযোগ করেছিলেন যে একসময় তার হাত ধরেই টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। কিন্তু এখন আর অভিনেত্রী তাকে গুরুত্ব দেন না বলে অভিযোগ জানিয়ে ছিলেন অভিনেত্রী অনামিকা সাহা। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ খ্যাত অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে।

এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এদিন অভিনেত্রী জানিয়েছেন অনামিকা সাহা তার মায়ের মতো এবং তার হাত ধরেই তিনি যে বাংলা ধারাবাহিকে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন, সেকথা অভিনেত্রী সবসময়ই স্বীকার করেন বলে জানিয়েছেন। তবে যোগাযোগ না থাকার বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন দুজনেই সাংসারিক কাজে ব্যস্ত হয়ে পড়েছেন এবং মাঝখানে বহুবছর ইন্ডাস্ট্রি থেকে ছুটি নিয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

সে সময় কারও সঙ্গেই আর তার সেরকম যোগাযোগ ছিল না বলে জানিয়েছেন তিনি তবে সম্প্রতি পরিচালক পাভেলের ‘কলকাতা চলন্তিকা’ সিনেমায় দুজনেই একসঙ্গে আবারো কাজ করেছেন। তবে আলাদা দিনে শুটিং হওয়ায় একে অপরের সঙ্গে দেখা হয়নি তাদের।

এদিন অপরাজিতা জানিয়েছেন অনামিকা সাহা হয়তো মায়েরা যেরকম অভিমান করেন তেমনি অভিমান বশত যোগাযোগ না রাখার কথাটি বলেছেন। তবে এদিন অভিনেত্রীকে অনামিকা সাহার থেকে এদিন একনিষ্ঠভাবে ক্ষমা চেয়ে নিতে দেখা গিয়েছে।

Back to top button