বাংলা সিরিয়াল

কেও দেখছেনা ‘খড়কুটো’ TRP তলানিতে! এবার খড়কুটো কে নিয়ে বড় ঘোষণা করলো ষ্টার জলসা

বর্তমান সময়ে দাঁড়িয়ে সিরিয়াল গুলির চাহিদা বিপুল পরিমানে বেড়েছে। সন্ধ্যে হলেই টিভির সামনে মা ঠাকুরমারা তাদের প্রিয় ধারাবাহিক গুলি দেখতে বসে যান, সারাদিনের ক্লান্তি দূর করার মোক্ষম ওষুধ হলো এই সিরিয়াল। স্টার জলসা এবং জি বাংলার বিভিন্ন ধারাবাহিক দর্শকের অত্যন্ত পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার খড়কুটো। দীর্ঘ বেশ কয়েকবছর ধরেই এই ধারাবাহিক চলছে টেলিভিশনের পর্দায়। ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের নজর কেড়েছিল। যৌথ পরিবারের গল্প, সৌজন্য ও গুনগুন এর খুনসুঁটি, প্রেম, ভালোবাসা তে মজেছিলেন দর্শকেরা। ধারাবাহিকে শুধুমাত্র সৌজন্য গুনগুন নয় বাকি চরিত্র গুলিও দর্শকদের দারুন পছন্দের।

আর সেরকমই লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্র ছিল গুনগুন ড্যাডি। আর এই চরিত্রে আমরা প্রয়াত বর্ষীয়ান অভিনেতা অভিষেক চ্যাটার্জী কে দেখতে পেতাম এতদিন। কিন্তু হঠাৎই ঘুমের মধ্যে একদিন হার্ট অ্যাটাকে মারা যান তিনি। আর এরপর থেকেই দর্শকদের মনে প্রশ্ন জেগেছে এবারে অভিনেতার ওই চরিত্রে কাকে নিয়ে আসা হবে?

আর এই প্রসঙ্গে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় নিজেই জানিয়েছেন যে অভিনেতা অভিষেক চ্যাটার্জী র জায়গায় অন্য আর কাউকেই আনা হবে না। গল্প এরপর এমন ভাবেই এগোবে যেখানে গুনগুন এর ড্যাডির উল্লেখ থাকবে না। আর এই সবের মাঝেই শোনা যাচ্ছে ধারাবাহিক শেষ হওয়ার কথা।

আসলে বর্তমান সময়ে প্রতিটি ধারাবাহিক TRP রেটিং এর উপর নির্ভর করে চলে। যেই ধারাবাহিকের TRP রেটিং যত ভালো সেই ধারাবাহিক তত রমরমিয়ে চলে। আর এই ক্ষেত্রে খড়কুটোর TRP রেটিং দিনে দিনে তলানিতে গিয়ে ঠেকেছে। যার ফলে আগেই এই ধারাবাহিক দুপুরের স্লদে পরিবর্তন করা হয়েছিল। কিন্তু সম্প্রতি আবারো বদলেছে এই ধারাবাহিক এর সময়। স্টার জলসার অন্যতম ধারাবাহিক মোহর শেষ হয়ে যাওয়ার কারণে খড়কুটো এবার থেকে দুপুর ২ টোয় দেখানো হবে।

Back to top button