টলিউড

“দেখি যদি সামনের বছর পাড়ার দাদাদের চেতনা হয়, বোঝেন পুজোটা থিম করার জন্য না, পাড়ার সকলের আনন্দের জন্য” – পাড়ার পুজোয় দাদাদের দাদাগিরিতে বিরক্ত অভিনেত্রী অপরাজিতা আঢ্য

কিছুদিন আগেই গিয়েছে বাঙালির শারদ উৎসব। আর পূজা মানেই আমাদের বাঙালির মন মেতে ওঠে ঢাকের বাদ্যিতে। পুজো মানেই সকল মানুষ মেতে উঠবেন আনন্দ উৎসবে। বাদ পড়েন না সেলিব্রিটিরাও। বাংলা অভিনয় জগতে অপরাজিতা আঢ্য নামটি বেশ জনপ্রিয়। অপরাজিতার পূজো মানেই ঢাক বাজাতে দেখা যাবে তাঁকে। কিন্তু এবারে আর তেমন কিছুতেই দেখতে পাওয়া গেল না অভিনেত্রীকে। শুধুমাত্র ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টারের এপিসোডেই দেখা গেল জমিয়ে পুজোর আনন্দ করছেন অভিনেত্রী। ঢাক বাজানো থেকে শুরু করে টিমের সকলের সাথে ভাসান ডান্সেও মেতে উঠলেন অপরাজিতা। সোশ্যাল মিডিয়াতে নিজেই সেই ভিডিও শেয়ার করেছিলেন তিনি। পাশাপাশি সেই ভিডিওর ক্যাপশনে নিজের পাড়ার দাদাদের উপরে ক্ষোভ উগরে দিয়েছিলেন অভিনেত্রী।

আসলে এই বছর অভিনেত্রীর নিজের পাড়ার পুজো পাড়ার দাদাদের সিদ্ধান্তে বদলে গিয়েছে থিম পুজোয়। যে কারণে পূজা মন্ডপে গিয়ে ঢাক বাজানো আর বিজয়া দশমীতে ভাসানের নাচ কোনটাই হয়নি। ঢাকের শব্দ আসেনি বাড়ি পর্যন্ত। যে কারণেই রীতিমতো মন খারাপ ছিল অপরাজিতার। তবে দুধের স্বাদ ঘোলে মিটিয়েছেন অভিনেত্রী। লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের সেটে জমিয়ে ঢাক বাজিয়েছেন আর বিজয়া দশমীতে ফাটিয়ে ভাষান ডান্স করেছেন তিনি। আর সেই ভিডিও শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তারপরেও নিজের পাড়ার প্রতি ক্ষোভ রয়েই গেছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় নিজের আনন্দের করার ভিডিও পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে পাড়ার দাদাদের উদ্দেশ্যে কিছু উপদেশ দিয়েছেন। অভিনেত্রী বলেছেন পুজো থিমের জন্য নয়, মানুষের আনন্দের জন্য।

অভিনেত্রী অপরাজিতা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভিডিও পোস্ট করে লিখেছেন, “এবার পুজোয় ঢাকও বাজানো হয়নি ঢাকের তালে নাচাও হয়নি। পাড়ায় থিমের পুজো হয়ে ছিল। সারা বছর যেমন অন্ধকার থাকে তেমনই এমন লাইট হয়েছিল। মা কখন এলেন কখন গেলেন বুঝলামই না। ঢাকও ঠিক করে বাজেনি, দশমীতে বিসর্জনও হল না। বিসর্জনে নাচলামও না, মনটাও খারাপ হল না। রীতি মেনে কেউ শুভ বিজয়া করতে বাড়িতেও এল না”।

এছাড়াও অভিনেত্রী আরো লেখেন, “তাই লক্ষ্মী কাকিমা সুপারস্টারের পুজোয় নেচে এবং ঢাক বাজিয়ে দুধের স্বাদ ঘোলে মেটালাম। দেখি যদি সামনের বছর পাড়ার দাদাদের চেতনা হয়, বোঝেন পুজোটা থিম করার জন্য না, পাড়ার সকলের আনন্দের জন্য। তাহলে আবার ঢাক বাজবে, ধুনুচি নাচ হবে এবং বিসর্জনে আমরা আবার সিঁদুর খেলব ও আনন্দ করব,নাচব। বলো দুর্গা মাই কি জয়, আসছে বছর আবার হবে…”। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে অনেকেই অভিনেত্রীর মতের সাথে নিজের মত পোষণ করেছেন। আবার অনেকেই বলেছেন তিনি অভিনেত্রীর সাথে সহমত। অপরাজিতা সেই ভিডিওতে তার অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button