টলিউড

পড়ে রইলেন ঐন্দ্রিলা! প্রেমিকাকে ছেড়ে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে লন্ডন গেলেন অভিনেতা অঙ্কুশ হাজরা! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। বর্তমানে তাদের অনুগামীরা অধীর আগ্রহে এই জুটির বিয়ে দেখার জন্য অপেক্ষা করছেন। তবে অভিনেতা কিছুদিন আগেই জানিয়েছিলেন করোনা পরিস্থিতির শিকার হতে না হলে আরো আগেই হয়তো বিবাহ বন্ধনে আবদ্ধ হতেন তারা। তবে এবার তার মধ্যেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে এখানে ফেলে লন্ডন ভ্রমণে যেতে দেখা গেল অভিনেতা অঙ্কুশ হাজরাকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লন্ডন ভ্রমণের একাধিক ছবি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেতাকে। জানা গিয়েছে এসকে মুভিজ এর প্রযোজনায় একটি নতুন ছবিতে কাজ করছেন অঙ্কুশ। যে কারণে শুটিংয়ের জন্য লন্ডন যেতে হয়েছে তাকে। তবে একা নন, তাঁর সঙ্গে এই যাত্রায় সামিল হয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। এদিন অভিনেত্রী নিজেও নানান ছবি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি কমেন্টের মাধ্যমে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন জানিয়েছেন খুব শীঘ্রই তিনিও লন্ডনে আসছেন। তবে একই ছবিতে নয় বরং রাজ চন্দ পরিচালিত একটি অন্য ছবিতে অঙ্কুশ হাজরার সঙ্গে ক্যামেরার সামনে জুটি বাঁধতে দেখা যাবে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। তবে শ্রাবন্তী ও অঙ্কুশকে দীর্ঘদিন পর পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাদের অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button