ভাইরাল

নাইটি পরে এবার মেলায় গিয়ে হাজির স্যান্ডি সাহা, চাপলেন নাগরদোলায়! দেখুন এই বাঙালি ইউটিউবারের ভাইরাল কীর্তি

বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার বললেই উঠে আসে স্যান্ডি সাহার নাম। যদিও অনেকেই তাকে পছন্দ করেন না এবং মাঝে মধ্যেই তাকে সোশ্যাল মিডিয়ায় চরম সমালোচনার সম্মুখীন হতে হয়, তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যাত্রা শুরু করলেও বর্তমানে টিভি পর্দায় পৌঁছে যেতে সক্ষম হয়েছেন এই জনপ্রিয় বাঙালি ইউটিউবার। পাশাপাশি এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো স্যান্ডির নতুন ভিডিও, যেখানে নাইটি পরে তাকে মেলায় যেতে দেখতে পেয়েছেন অনুগামীরা। প্রসঙ্গত এর আগে একাধিক সাক্ষাৎকারে স্যান্ডি জানিয়েছিলেন তিনি সবসময় ট্রেন্ডিং এ থাকতে চান।

যে কারণে মাঝেমধ্যেই নানান বিতর্কিত কাজ করে বসতে দেখা যায় তাকে এর আগেও নাইটি পরে এয়ারপোর্টে গিয়ে হাজির হয়েছিলেন স্যান্ডি সাহা। এবার মেলায় গিয়ে নাগরদোলা চাপতে দেখা গেল তাকে। পাশাপাশি সকলের সঙ্গে দাঁড়িয়ে ফুচকাও খেয়েছেন তিনি। তবে ভিডিওর মাধ্যমে জানিয়েছেন আর কোন দিন মেলায় ফুচকা খাবেন না তিনি। এদিন ভিডিও দেখে অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন বড় ইউটিউবার হওয়া সত্ত্বেও তিনি যেভাবে সাধারণ মানুষের মতো মেলায় যাচ্ছেন, তা প্রশংসনীয়।

তবে প্রত্যাশিতভাবেই তার পোশাক নিয়ে এদিন তীব্র কটাক্ষ করেছেন নেটদুনিয়ার বাসিন্দারা। তবে স্যান্ডি কিন্ত এই মুহুর্তে নেতিবাচক মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ। বরং তিনি উপভোগ করছেন তার এই জনপ্রিয়তা।

Back to top button