টলিউড

‘দক্ষিণের ছবিতে আমাকে নেবে না’! বাংলা ছবিতে জমিয়ে অভিনয় করলেও দক্ষিণের ছবিতে তার জায়গা নেই! বিস্ফোরক দাবি টলিউডের সুপারস্টার অঙ্কুশ হাজরার

টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা। বলো দুগ্গা মাঈকী, কানামাছি, ইডিয়ট, ম্যাজিক, কি করে তোকে বলবো, হরিপদ ব্যান্ডওয়ালা, কেলোর কীর্তি, কেল্লাফতে, জামাই 420 ইত্যাদি ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন অঙ্কুশ। রোমান্টিক হোক অথবা রহস্যময়, কমেডি হোক অথবা সিরিয়াস যেকোনো ধরনের চরিত্র ফুটিয়ে তোলা তার বাঁ হাতের খেল। সম্প্রতি অঙ্কুশ কে একটি প্রশ্ন করা হয় দক্ষিণের কোন ছবিতে অভিনয় করতে তিনি আগ্রহী? এই প্রশ্নের উত্তরে অভিনেতা যা বলেছেন তা শুনে কপালে চোখ উঠে গিয়েছে অনুরাগীদের।

সারা ভারত জুড়ে এখন দক্ষিণের ছবি রমরমিয়ে ব্যবসা করছে। এইরকম পরিস্থিতিতে অঙ্কুশের কাছে জানতে চাওয়া হয় দক্ষিণী ছবি নিয়ে তিনি কতখানি আগ্রহী? দক্ষিণের কোন ছবিতে তিনি কাজ করতে চান। এক অনুরাগীর এরকম কৌতূহলী প্রশ্নের উত্তরে অভিনেতা জানান,“আমায় নেবে না গো। আমাকে ওরা নেবে না। আর যদি বাংলায় বলো, তো প্রচুর রিমেক তো করেছি আর কত করব।”

অভিনেতার এই কথা শুনে মনে হচ্ছে যে দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে তিনি যে ধরনের ছবি করেছেন এখন আর বর্তমানে সেই ধরনের ছবিতে তিনি আগ্রহী নন। রিমেক ছবির বদলে বর্তমানে নতুনত্ব অভিনব ছবিতে মন দিতে চান তিনি, নতুন অভিনব চরিত্রে কাজ করতে আগ্রহী তিনি এমনটাই মনে হয় তার কথা শুনে। ওগো বিদেশিনী, স্যান্টা, চন্দ্রবিন্দু এই তিনটি ছবিতে আগামীতে দেখা যাবে অঙ্কুশকে। বর্তমানে এসকে মুভিজের প্রযোজনায় এই তিনটি ছবির শুট লন্ডনে করে ফেলেছেন অঙ্কুশ। লন্ডনের শুটিংয়ের জন্য প্রায় দু মাস এখানে ছিলেন অঙ্কুশ এরপর শুটিং শেষ করে গত মাসেই লন্ডন থেকে শহরে ফিরেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর ধরে ঐন্দ্রিলা সেনের সঙ্গে সম্পর্ক রয়েছে তার। সম্প্রতি রিয়েল লাইফের সেই জুটির সাথে রিল লাইফেও ছবি করেছেন অভিনেতা, ম্যাজিক ছবিতে নিজের বাস্তব জীবনের প্রেমিকা ঐন্দ্রিলার সাথে অভিনয় করেছেন তিনি। আগামীতেও স্যান্টা ও চন্দ্রবিন্দুতে অঙ্কুশের বিপরীতে রয়েছেন ঐন্দ্রিলা।

Back to top button