টলিউড

ঐন্দ্রিলা কে জড়িয়ে ধরে জোর করে চুমুতে চুমুতে ভরিয়ে দিলো সুপারস্টার অঙ্কুশ! অঙ্কুশের কীর্তি দেখে হতবাক অনুরাগীরা

টলিউডের জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম হলো অঙ্কুশ ঐন্দ্রিলার জুটি। দীর্ঘ ১১ বছরের সম্পর্ক তাদের। কখনোই নিজেদের সম্পর্ক তারা লুকিয়ে রাখেনি। তাদের মধ্যে রয়েছে দারুন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এই খুনসুটি করছে আবার এই দুজনের ভাব। দুজনেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন। বিভিন্ন ছবি ভিডিও ইত্যাদি মাঝেমধ্যেই আপলোড করতে থাকেন। সম্প্রতি ঐন্দ্রিলা কে অদ্ভুত ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে অঙ্কুশ।

ভিডিওতে দেখা যাচ্ছে অঙ্কুশ ঐন্দ্রিলাকে পিছন থেকে জাপটিয়ে ধরে আদর করছে আর হঠাৎ ঐন্দ্রিলাকে চুমু খেতে খেতে বিছানায় ফেলে দিচ্ছে। আর বলছে ‘হ্যাপি বার্থডে টু ইউ’ তবে ঐন্দ্রিলার জায়গায় অঙ্কুশ গরিলা বলে সমোদ্ধন করছে। আর চুমু খেতে খেতে একেবারে ঐন্দ্রিলার অবস্থা খারাপ করে ছেড়েছে। এই ভিডিও দর্শকেরা বেশ পছন্দ করেছেন, মজাও পেয়েছেন দুজনকে একসাথে দেখে।

ভিডিও শেয়ার করে অঙ্কুশ লিখেছে ‘১১ বছর হয়ে গেলে যা হয় আর কি!’ তাদের এই সুন্দর ভিডিওতে অভিনেত্রী পূজা ব্যানার্জি, দেবলীনা সবাই কমেন্ট করেছেন নানান রকম। পূজা বলেছে “আহা রে বেচারি মেয়ে টা”। দেবলীনা লিখেছেন, ‘যাকে বলে উবর কিউট’।

তবে অঙ্কুশ ঐন্দ্রিলার ভক্তদের এখন একটাই প্রশ্ন তারা বিয়ে করবেন কবে? দুজনকে একসাথে বিয়ের পিড়িতে দেখার জন্য মুখিয়ে আছেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button