বাংলা সিরিয়াল

‘গাঁটছড়া’ ধারাবাহিকের সুন্দরী সাংবাদিক শ্রুতির আসল পরিচয় কি? বনগাঁর মেয়ে আজ টলিউডের হিট অভিনেত্রী

এই মুহূর্তে বাংলার নাম্বার ওয়ান ধারাবাহিক হল স্টার জলসার ‘গাঁটছড়া’। কয়েক সপ্তাহ আগেই বেঙ্গল টপার মিঠাই টপকে নিজের জায়গা প্রথম স্থানে দখল করে নিয়েছে গৌরব সোলাঙ্কির জুটি। আর তারপর থেকে টানা বেশ কয়েক সপ্তাহ ধরে একই জায়গায় নিজেদের স্থান দখল করে রেখেছে এই ধারাবাহিক। আগামী দিনেও যে ধারাবাহিক নিজেদের প্রথম স্থান দখল করে রাখবে সেটা ধারাবাহিকে প্রতিটি পর্বের নিত্যনতুন চমক এর মাধ্যমে অনুমান করতে পারছে দর্শকেরা।

ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র ঋদ্ধি, খড়ি, দ্যুতি, রাহুল এরা আগে থেকেই দর্শক মহলে বেশ জনপ্রিয়। তবে এই ধারাবাহিকের হাত ধরে আরও বেশ কয়েকজন নতুন মুখ আমরা দেখতে পাচ্ছি। তারাও বর্তমানে দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকের হাত ধরে। আর সেই চরিত্র গুলির মধ্যে অন্যতম একটি হলো ধারাবাহিকের সাংবাদিকের চরিত্রটি। ধারাবাহিকে ওই সাংবাদিকের চরিত্রের নাম শ্রুতি। অভিনেত্রীর বাস্তব নাম সুনন্দা চক্রবর্তী পেশায় একজন মডেল সুনন্দা। গাঁটছড়া ধারাবাহিকের হাত ধরে প্রথম ইন্ডাস্ট্রিতে পা রাখলেন সুনন্দা।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ তিনি। সেটা তার ইনস্টাগ্রাম একাউন্ট এর চোখ রাখলেই বোঝা যায়। বিভিন্ন ফটোশুটের মাধ্যমে ধরা দেন সোশ্যাল মিডিয়াতে। ব্রাইডাল থেকে শুরু করে নানান ধরনের ফটোশুটে তাকে দেখা যায় মাঝেমধ্যে।

সুনন্দা বনগাঁর বাসিন্দা। গাঙড়াপোতা হাই স্কুলের ছাত্রী ছিলেন তিনি। কর্মজীবন মডেলিং দিয়ে শুরু হলেও ধীরে ধীরে অভিনয় জগতে প্রবেশ করছেন সুনন্দা। আর এই ধারাবাহিকের হাত ধরেই পেয়েছেন জনপ্রিয়তা, এখন বহু পুরুষদের ক্রাশ হয়ে উঠেছেন তিনি।

Back to top button