বাংলা সিরিয়াল

TRP তে এই সপ্তাহে তেও বেঙ্গল টপার থাকল স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’, গোধূলি আলাপ-কে শুরুতেই রিজেক্ট করল দর্শক! পরিশ্রম করতে হবে আরও মিঠাই কে

জি বাংলা এবং স্টার জলসার মধ্যে বরাবরই রেষারেষি চলতে থাকে। প্রতিটি চ্যানেলের ধারাবাহিক গুলি একে অপরকে টপকে যেতে চায়। সবার উপরে থাকতে চায় টিআরপি তালিকার প্রথম সারিতে। আর বৃহস্পতিবার মানেই TRP তালিকা বের হবার দিন। সিরিয়াল প্রেমী দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তাদের প্রিয় ধারাবাহিকগুলোতে কত নম্বর জায়গা দখল করে নিল সেটা দেখার জন্য। আর এই দিক থেকে স্টার জলসার বেশিরভাগ ধারাবাহিকগুলোই প্রথমে নিজেদের জায়গা করে নিয়েছে সে তুলনায় পিছিয়ে রয়েছে জি বাংলা। চলুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা।

এই সপ্তাহতেও মিঠাই তার পুরোনো জায়গা ফিরে পেল না। বরাবরের মতো গাঁটছড়া প্রথম স্থান দখল করে রাখল। ধারাবাহিকের প্রতিদিন নিত্যনতুন চমক দর্শককে আরো আকৃষ্ট করে তুলছে এই ধারাবাহিকের প্রতি। যার ফলে কোন ধারাবাহিকই গাঁটছড়া র আশেপাশে আসতে পারছেনা। এই সপ্তাহের ১০.০ রেটিংয়ে প্রথম স্থান দখল করে রাখল গাঁটছড়া। দ্বিতীয় স্থানে ৯.৫ রেটিং জায়গা করে নিল মিঠাই।

অন্যদিকে তৃতীয় স্থানে স্টার জলসার অন্য আরেকটি ধারাবাহিক আলতা ফড়িং নিজের জায়গা দখল করে নিল। আর চতুর্থ স্থানে উঠে এলো জি বাংলার উমা। পঞ্চম শ্রেণীর স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

গাঁটছড়া- ১০.০ (প্রথম)

মিঠাই- ৯.৫ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.১ (তৃতীয়)

উমা- ৮.৫ (চতুর্থ)

অনুরাগের ছোঁয়া- ৮.৪ (পঞ্চম)

মন ফাগুন- ৮.২ (ষষ্ঠ)

গৌরী এলো- ৮.২ (ষষ্ঠ)

আয় তবে সহচরী- ৮.১ (সপ্তম)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৯ (অষ্টম)

পিলু- ৭.৬ (নবম)

ধুলোকণা-৭.০ (দশম)

এ সপ্তাহের স্টার জলসার বেশিরভাগ ধারাবাহিক গুলি সেরা দশের জায়গা করে নিলো এবং বাকি চারটি জি বাংলার ধারাবাহিক। সুতরাং বোঝাই যাচ্ছে যে দুটি চ্যানেল এর পক্ষ থেকে স্টার জলসার সব থেকে এগিয়ে রয়েছে প্রতিযোগিতার দৌড়ে।

Back to top button