বাংলা সিরিয়াল

হেরে গেলেন রাজ চক্রবর্তী! ‘প্রথম পাঁচে থাকবে গোধূলি-আলাপ’, গর্ব করে জানিয়েছিলেন রাজ চক্রবর্তী! TRP তালিকায় প্রথম দশেও স্থান পেলোনা এই নতুন সিরিয়াল

সম্প্রতি স্টার জলসার পর্দার শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। যেখানে মূলত গল্পের পটভূমিকা হিসেবে তুলে ধরা হবে অসমবয়সী প্রেমকে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেন এবং নবাগতা অভিনেত্রী সোমু সরকার। তবে প্রথম থেকেই ধারাবাহিকের বিষয়বস্তু নিয়ে তীব্র আপত্তি ছিল নেটিজেনদের একটি বড় অংশের মধ্যে।

তবে এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত রয়েছেন জনপ্রিয় টলিউড পরিচালক রাজ চক্রবর্তী এবং ইতিমধ্যে একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন তিনি মনে করেন সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকার উপরের দিকে স্থান দখল করতে সক্ষম হবে ‘গোধূলি আলাপ’। তবে এবার এই সপ্তাহের প্রার্থী তালিকা প্রকাশ হতেই চরম হতাশ হতে হলো এই ধারাবাহিকের অনুগামীদের। কারণ প্রথম দশটি স্থানের মধ্যেও জায়গা পায়নি ‘গোধূলি আলাপ’।

প্রসঙ্গত এর আগে একাধিক সাক্ষাৎকারে বাংলা সিরিয়ালের দর্শকদের উদ্দেশ্যে ধারাবাহিকটিকে সুযোগ দেওয়ার অনুরোধ করতে দেখা গিয়েছিল অভিনেতা কৌশিক সেনকে। তিনি জানিয়েছিলেন একটু ধৈর্য ধরলেই দর্শকরা ধারাবাহিকের মূল গল্প এবং উদ্দেশ্য বুঝতে পারবেন।

তবে এদিনের ফলাফল প্রমাণ করে দিয়েছে যে সম্প্রচার শুরু হওয়ার পরে দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে তেমন ভাবে সফল হয়নি ‘গোধূলি আলাপ’। তবে অনুগামীরা মনে করছেন সময়ের সঙ্গে হয়তো ভালো ফলাফল করতে সক্ষম হবে সিরিয়ালটি।

Back to top button