টলিউড

শুধু রাগাড়া চলবে! সালমানের কিসিকা ভাই কিসিকা জানকে উড়িয়ে রাজত্ব করছে চেঙ্গিস! প্রত্যেকটা হলেই চলছে ভক্তদের উদ্দাম নাচ

ঈদ মানেই সালমান খান(Salman Khan)। অনেকদিন পর বক্স অফিসে আবার মুক্তি পেতে সালমানের নতুন ছবি কিসিকা ভাই কিসিকা জান(Kisi ka Bhai Kisi Ka Jan)। তবে এবারে ভাইজানের সঙ্গে কট্টর লড়াই করতে হাজির হয়েছে বাংলার সুপারস্টার জিৎ(Jeet)। মুক্তি পেয়েছে তার নতুন ছবি চেঙ্গিস(Chengiz)। তবে শুধুমাত্র বাংলাতেই নয় প্যান ইন্ডিয়ায় মুক্তি পেয়েছে এই ছবি।

এখনো পর্যন্ত চেঙ্গিসের রিভিউ খুবই ভালো। বিশেষ করে জিতের ছবি মানেই বাঙ্গালীদের মধ্যে একটা আলাদা ক্রেজ থাকে। আর সেই উন্মাদনাই যেন ধরা পড়লো গায়ক অনীক ধরের(Aneek Dhar) শেয়ার করা ভিডিওতে।

তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা গেছে পর্দায় চলছে চেঙ্গিসের গান। আর তাই দেখেই ভক্তরা নাচতে শুরু করেছেন। সেই নাচ রীতিমতো ভাইরাল। সেই ছবি শেয়ার করে অনীক লিখেছেন,’আপনাদের আমার হৃদয় থেকে অনেক অনেক ধন্যবাদ ও ভালোবাসা। বাংলা ছবির গানে সিনেমা হলের এই দৃশ্য এতো রাতে যে দেখার সৌভাগ্য হবে, তা কখনও ভাবিনি। আপনারাই পারেন বাংলা ছবিকে উত্তেজনার এই শীর্ষে নিয়ে যেতে। Hats off to my audience. Love you all from me and entire team of #Chengiz।’

একই সঙ্গে তিনি বলেছেন কাল-পরশু দুদিন ছুটি আছে দেখে আসুন সবাই মিলে। জিতের পরিশ্রমের কথা বলতেও ভোলেন নি গায়ক। আসলে যবে থেকে চেঙ্গিসের এই রাগাড়া গানটি বেরিয়েছে তবে থেকেই তা দর্শকদের মধ্যে হিট। যে গানটি গেয়েছেন মিকা সিং এবং পরিচালনা করেছে অনীক ধর। অনেকেই গায়কের পোস্টে কমেন্ট করে লিখেছেন,’ আলাদা এই ফিল আছে সিনেমাটায়। চেঙ্গিস টু এর জন্য অপেক্ষা করছি’। কেউ আবার লিখেছেন,’ এখন শুধু রাগাড়া আর অন্য কিছু না’।

সালমানের ছবি মুক্তি নিয়ে এর আগে জিতের মুখে শোনা গিয়েছিল,’ একই দিনে দুটো ছবি মুক্তি পাচ্ছে। যদি দুটোই ভালো হয় তাহলে দুটোই মানুষ দেখবেন। সঙ্গে তো আরো দুটো তিনটে ছবি বক্স অফিসে চলবে’। প্রসঙ্গত এই প্রথম কোন বাংলা ছবি একই দিনে হিন্দিতে মুক্তি পেয়েছে। ছবিতে জিতের বিপরীতে রয়েছেন নবাগতা অভিনেত্রী সুস্মিতা।

আসলে জিৎ বরাবর নতুনদের সঙ্গে কাজ করতে পছন্দ করেন। এ ব্যাপারে নিজেও জানিয়েছেন তিনি যে নতুনদের মধ্যে কাজ করার অনেক ইচ্ছা বেশি থাকে। পাশাপাশি অভিনেত্রীর কথা বলতে গিয়ে বলেছেন তার মধ্যে রয়েছে অফুরান প্রাণশক্তি। কোন কিছুতেই না বলতে দেখেননি তাকে। আর অভিনয় সেটা তো প্রত্যেকদিনই কেউ না কেউ শেখে’।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh