টলিউড

এত আদিখ্যেতা কিসের! নাটু নাটু অস্কার পাওয়ার পরে আর টপকা মন্তব্য টলিউড অভিনেত্রী অনন্যার! ফেসবুকে দিলেন বিস্ফোরক এক পোস্ট

যখন থেকে খবর এসেছে ‘নাটু নাটু’ অস্কার জিতেছে। তবে থেকেই গোটা ভারতবাসী আনন্দে মেতে উঠেছে। ভারত বর্ষ শ্রেষ্ঠ আসন এখনো পেতে পারে এমনটাই যেন দেখিয়ে দিয়েছে এই গান। তারপর থেকেই সমস্ত সামাজিক মাধ্যম সব জায়গাতে ছড়িয়ে গিয়েছে এই খবর। এমনকি বিনোদন জগতের সঙ্গে যুক্ত মানুষেরাও শেয়ার করেছেন এই খবর। এর মাঝেই আল টপকা মন্তব্য করলেন টলিউডে(Tollywood)র এক খ্যাতনামা অভিনেত্রী।

টলিউড অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়(Ananya Chatterjee) ফেসবুকে(Facebook) নিজের রাগ জাহির করে বোঝাতে চাইলেন এর আগে কি ভারতীয় সিনেমা এমন কোন ভাল কাজ করেনি? রীতিমতো রাগ উগরে দিলেন তিনি।প্রসঙ্গত, এই প্রথম কোনও ভারতীয় প্রযোজনা সংস্থার ছবি অস্কার পেল। এর আগে ‘স্লামডগ মিলিয়নিয়র’-এর জন্য এআর রহমান, রসুল পুকুট্টির হাতে অস্কার এলেও ভারতীয় সিনেমার কাছে তা অধরাই রয়ে গিয়েছিল। আর সেই ক্ষরাটা যেন কাটিয়ে দিল রাজামৌলী। তার আর আর আর ছবি দেখিয়ে দিল অস্কার পেয়ে।

সারা দেশের মানুষ যখন উৎসবে মেতে উঠেছে তখন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন যে ব্যাপারটা নিয়ে এত মাতামাতি হচ্ছে সেটা অতটাও গর্ব করার মতো বিষয় নয়। অনন্যা লিখেছেন,’আমি সত্যই বুঝতে পারছি না যে, সবাই কেন এত গর্ববোধ করছেন? আমরা কোন দিশায় যাচ্ছি? সবাই চুপ করে আছেন কেন? আমাদের দেশের এত কাজের সংগ্রহশালায় কি এই নাটু নাটু-ই একমাত্র সেরা? ভীষণ ক্ষোভ জাগে!!’

যদিও তার সঙ্গে অনেকেই সহমত পোষণ করেছেন। আবার কেউ কেউ তার পোষ্টের বিরুদ্ধে মন্তব্য করেছেন। কেউ কেউ দু চারটে কটু কথা শুনিয়ে দিতেও ছাড়েননি অনন্যাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh