টলিউড

‘ঘর সংসার তো ভেঙেছে, কিন্তু প্রেমে এখনো বিশ্বাস রয়েছে অনুপমের! তবে কী জীবনের নতুন শুরু করবেন? কী বললেন গায়ক? জানুন

গত ২৯ শে মার্চ গিয়েছে অনুপম রায়ের জন্মদিন। ৪০ টপকে ৪১ এ পা রাখলেন গায়ক। কিন্তু জন্মদিন উপলক্ষ্যেই এক বিশিষ্ট সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে ধরা দিলেন অভিনেত্রী। যদিও অনুপম বড্ডো চাপা স্বভাবের মানুষ। নিজের ব্যাক্তিগত জীবন খুব একটা মানুষকে জানাতে পছন্দ করেন না তিনি। তবে এবারে জন্মদিনের বিশেষ সাক্ষাৎকারে নিজের প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সংগীত এমন নানান বিষয়ে খোলা মেলা কথা বললেন অনুপম।

এই সাক্ষাৎকার এই অনুপম বলেন জন্মদিনে কারোর শুভেচ্ছা একেবারেই প্রত্যাশা করেন না তিনি। তবে এই বিশেষ দিনে তিনি তাঁর মা বাবার কথা বলতে চান কারণ এই পৃথিবীতে তাঁকে আনার কৃতিত্ব তাঁর মা বাবারই। এদিকে আবার সবে বিবাহ বিচ্ছেদের এক বছর পূর্ণ হয়েছে। বিবাহ বিচ্ছেদের পরে এখনো কী তাঁর বিশ্বাস আছে। গায়কের কথায়, এই প্রশ্নের উত্তর মানুষ ভেদে বদলে যাবে। সবাইকেই বিয়ে করতে হবে এর কোনো মানে নেই। কারোর ইচ্ছে হলে সে বিয়ে করতেই পারে।

যদিও বিয়ে নামক প্রতিষ্ঠানের ওপর তাঁর কোনো বিতৃষ্ণা নেই। গায়ক বলেন নানান বিষয়, পৃথিবী এমনকি মানুষের ইতিহাস ঘেঁটে তিনি দেখেছেন পৃথিবীতে বিচার বলে কিছু নেই। এটা না হয় হলো বিয়ে কিন্তু প্রেম? প্রেমে বিশ্বাস করেন তিনি? এর উত্তরে অনুপম বলেন, একটা ঘটনা দিয়ে কখনোই সবটা বিচার করা যায়না। জীবনের একটা ছোট্ট ঘটনা দিয়ে পুরো জীবনটাকে বিচার করতে বললে পুরো জীবনটার প্রভাব নেতিবাচক হয়ে যাবে।

তিনি এখনো সম্পর্কে বিশ্বাস রাখেন শ্রদ্ধা রাখেন। তাহলে কী আবার বিয়ের পিঁড়িতে বসবেন অনুপম? যদিও অনুপম সোজাসুজি জানিয়ে দেন তিনি এখন আর এসব কিছুই ভাবছেন না। তাহলে এবার আসা যাক গানের কথায়। গায়ক জানান তাঁর বাড়ির পরিবেশ এমন ছিল যে তিনি ডুবে থাকতেন রবীন্দ্রসঙ্গীতে। এছাড়াও নচিকেতা, কবীর সুমন, অঞ্জন দত্তের গানেই ডুবে থাকতেন তিনি।

কিন্তু তিনি তো এখন আর শুধু একজন গায়ক নন। তিনি একজন গীতিকার ও সুরকারও বটে। কিন্তু কিন্তু তাঁর নিজের ব্যাক্তিগতভাবে কোনটা সব থেকে বেশি ভালো লাগে? অনুপম বলেন আগে তিনি কবিতা লিখতেন, তারপর সুর দিতেন। তাই প্রথমে গান লিখে তারপর সুর দিতেই বেশি ভালো লাগে। অনুপম আরো জানান তাঁর শেখার খার খিদে খুব, তিনি গান শিখতে চান। তিনি যে ইন্ডাস্ট্রির সাথে যুক্ত সেখানে লবি আছে প্রচুর। ৪৯ স্পষ্ট জানিয়ে দেন তিনি কোন লবির সাথে যুক্ত নন। একাই এসেছেন একাই যেতে হবে। বিতরকের মাধ্যমে পরিচিতিতে একেবারেই বিশ্বাসী নন অনুপম।

Back to top button

Ad Blocker Detected!

Refresh