বাংলা সিরিয়াল

‘একটু কনেবউ,কিছুটা জগদ্ধাত্রী,খানিকটা যমুনা ঢাকির গল্প মেলালেই মুকুট!’তিনটে ধারাবাহিকের বাইরে মুকুটে নতুনত্ব নেই বলছেন দর্শক!

জি বাংলার নতুন আসা ধারাবাহিক ‘মুকুট’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবণী ভূঁইয়া। তিনি এর আগে ‘মাধবীলতা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আর তার‌ও আগে ‘জীবন সাথী’ ধারাবাহিকে অভিনয় করেছেন। মুকুট ধারাবাহিকের গল্পটি হল নারী পাচারের প্রেক্ষাপটে লেখা। যেখানে মুকুটের এলাকার মেয়েদের পাচার করে দেওয়া হয় আর মুকুট এই পাচারের বিরুদ্ধে দাঁড়িয়ে হাতে অস্ত্র তুলে নেয়! এই ধারাবাহীকে দেখা যাচ্ছে যে,নারী পাচার চক্রের হাত থেকে বাঁচতে ছুটতে থাকে মুকুট সেই সময় তাকে বাঁচাতে এগিয়ে আসে দোল সে রায় চৌধুরী বাড়িতে মুকুটকে জায়গা দেয়।

মুকুট ধারাবাহিকে সম্প্রতি একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মুকুটের বাবাকে নারী পাচারকারীর লোকরা কিডন্যাপ করেছে আর তারা বলছে মুকুটকে আসতে হবে,তবেই তারা তার বাবাকে ছাড়বে। ফোনটা রেখে ভয় কাঁপতে শুরু করে মুকুট। তখন দোল তাকে জড়িয়ে ধরে বলে তুই কিভাবে যাবি তোকে এখনও গুন্ডারা চারিদিকে খুঁজে বেড়াচ্ছে! মুকুট তখন বলে আমাকে তো ফিরতেই হবে, হয়তো বা অন্যরূপে ফিরতে হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটু #কনেবউ + একটু #জগদ্বাত্রী + একটু #যমুনা_ঢাকী = #মুকুট

ভালোই সাসপেন্স আছে। কলি+মাহীর রিলেশনের মতই পর্ণা আর শ্রাবণীর রিলেশনটা হবে।

শুধু চিল্লাচিল্লি না কিছুটা মজা+ কিছুটা থ্রিল + কিছুটা হাসি-কান্না সবই আছে।

অনেকদিন পর নতুন নাটকগুলোতে পুরোনো কলিকে পাচ্ছি। কাল ছিল ভুল ইংরেজি উচ্চারণ, আর আজ ছিল অসুরের মত দেখতে….

ব্লুজ কিন্তু তার রেগুলার গল্প থেকে বের হচ্ছে।
দেখা যাক এইবার কী হয়।

#অনুরাগের_ছোঁয়া-র এই নেগেটিভ প্রমোটা অনুরাগের উপর খারাপ প্রভাব পরার সম্ভাবনা রয়েছে..”, কিছু মানুষ আবার এই প্রোমো দেখে বলছেন, মুকুটে এতোটুকুও নতুনত্ব খুঁজে পাচ্ছি না। সেই পুরোনো গল্পের মিশেল!

Back to top button

Ad Blocker Detected!

Refresh