বাংলা সিরিয়াল

ইংরেজিতে ‘সুপুরি উইমুই’ শব্দের অর্থ আপনাদের জানা আছে? না জানা থাকলে জেনে নিন ‘রাঙা বউ’ ধারাবাহিকের পাখির থেকে

ধারাবাহিকে গ্রামের আর পড়াশোনা না জানা মেয়ে হলেই দুনিয়াদারি সম্পর্কে তার কিছু জানা থাকবে না। গোপী বহু থেকে শুরু করে ‘বধূবরণ’র কনককে আমরা দেখেছি ল্যাপটপ ডিটারজেন্ট দিয়ে ধুয়ে দিতে, আবার কখনো শুনেছি মিঠাইয়ের ভাঙাচোরা ইংলিস। তবে এবারে ‘রাঙা বউ’ ধারাবাহিকের পাখি বলে বসলেন কঠিন এক ইংরেজি শব্দ, যা শুনে দর্শকদের হাসি কম পরে যাচ্ছে।

‘রাঙা বউ’ ধারাবাহিকে অভিনয় করছে জি বাংলারই এক জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’র জুটি। গুগলে ভালো রেটিংও আছে এই ধারাবাহিকের। এই ধারাবাহিকের জুটিকেই আবারও ফিরিয়ে আনা হয়েছে ‘রাঙা বউ’য়ে। গৌরব রায়চৌধুরীকে প্রায়ই ছোটোপর্দায় অভিনয় করতে দেখা যায়, তবে অভিনেত্রী শ্রুতি দাসকে দেখা গেছে বহুদিন পর এই ধারাবাহিকে। পুরোনো এই জুটির ম্যাজিক বর্তমানে চলেছে‌।

টিআরপি তালিকায় ফলাফলের দিক থেকে ভালোই নম্বর পায় এই ধারাবাহিক, কখনো কখনো উঠে আসে সেরা পাঁচেও। আর সেরা দশ থেকে প্রায় অনেকদিনই হয়েছে এই ধারাবাহিক সরেনি। ‘রাঙা বউ’ ধারাবাহিকে পাখি গ্রামের মেয়ে, ছোটো থেকে মামাবাড়িতে থাকার কারণে নানান কথা শুনতে হয়েছে পাখিকে। তাই স্বাভাবিকভাবেই পড়াশোনাও হয়নি তার।

তবে পড়াশোনার গুরুত্ব পাখি বোঝে, তাই তো ননদকে অনেক পড়াশোনার জন্য উৎসাহ প্রদান করে পাখি। তবে এবারে পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি পাখির ননদ। তাই তার মন খারাপ দেখে পাখি ইচ্ছে করেই ইংরেজি বলা শুরু করল। আর তখনই তিনি বলেন “সুপুরি উইমুই’। এটা আবার কি? শব্দটি আসলে হচ্ছে ‘সুপার ওম্যান’, তবে পাখির কথায় তা সুপুরি উইমুই’ই। এই এপিসোডের পর নেটপাড়ায় আবার শুরু হয়েছে শ্রুতিকে নিয়ে কথা। দর্শকরা হেসে গড়াচ্ছেন পাখির ইংরেজি শুনে। তবে অভিনেত্রীর অভিনয় দক্ষতারও প্রশংসা করেছেন অনেকেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh