বাংলা সিরিয়াল

কপালে সিঁদুর, টিপ এদিকে ট্যাঙ্ক টপ পরে রাস্তায় বেরিয়ে পড়েছেন সকলের প্রিয় মিঠাই, সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী

বর্তমানে বাংলার ঘরে ঘরে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো মিঠাই ধারাবাহিক। যদিও আগের তুলনায় বর্তমানে অনেকটাই ধারাবাহিকের জনপ্রিয়তা কমেছে। কিন্তু এই ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। বর্তমানে অভিনেত্রীর অসংখ্য ভক্ত রয়েছে চারিদিকে। মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে অসংখ্য দর্শকের থেকে ভালোবাসা পেয়েছেন তিনি। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন। মাঝে মধ্যেই বিভিন্ন ভিডিও ও ছবি পোস্ট করেন।

মিঠাই ধারাবাহিকে কাজ করার সূত্রে ধারাবাহিকের বাকি অভিনেত্রী দিয়া, ঐন্দ্রিলা, তন্বী সকলের সাথেই বেশ ভালো বন্ধুত্ব গড়ে উঠেছে সৌমিতৃষার। শুটিংয়ের ফাঁকে মাঝে মধ্যেই সকলকে একসাথে সময় কাটাতে দেখা যায়। সম্প্রতি তেমনি দিয়া, সৌমিতৃষা এবং ঐন্দ্রিলা কে একসাথে একটি রেস্টুরেন্টে দেখা গিয়েছে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আর সেই ছবি ভাইরাল হতেই কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী সৌমিতৃষা। একমাথা সিঁদুর, কপালে টিপ পরনে ট্যাঙ্ক টপ পরে সোশ্যাল মিডিয়ার ওই ভাইরাল ছবিতে দেখা গিয়েছে তাকে। এই ধরনের পোশাক পরে কিভাবে তিনি রাস্তায় বেরোলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই! যদিও দেখে বোঝাই যাচ্ছে শুটিং শেষ করে মেকআপ না তুলেই দিয়া আর ঐন্দ্রিলার সঙ্গে বেরিয়ে পড়েছে। কিন্তু তাঁর এই সাজ-পোশাক মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh