বাংলা সিরিয়াল

মানুষ চাইলে ক্ষতিও করে দিতে পারে! মানুষে বিশাল ভয় শ্রুতির! কিন্তু কেন? কি এমন ঘটেছে তার সঙ্গে? সাক্ষাৎকারে বিস্ফোরক অভিনেত্রী

এই মুহূর্তে জি বাংলা(Zee Bangla)র জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম রাঙা বউ(Ranga Bou)।শুরুর থেকে এই ধারাবাহিক দর্শকদের কাছে আলাদাই প্রাধান্য পেয়েছে। দীর্ঘ সময়ের পর দর্শক ফিরে পেয়েছে নিজেদের পছন্দের জুটি গৌরব(Gourab Roychowdhury) এবং শ্রুতিকে(Shruti Das)। যে জুটিকে আগে দেখা গিয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকে।

তবে গৌরবকে এর আগে ধারাবাহিকে দেখা গেল শ্রুতিকে বহুদিন পর ফিরে পেয়েছেন দর্শক। রাঙা বউ ধারাবাহিকে পাখি চরিত্রটি গ্রামের একটি মেয়ে। যে বিয়ে হয়ে আসার পর থেকে একটার পর একটা ঝড় সামলে যাচ্ছে। অন্যদিকে কুশ তার স্বামী ভুলে যাওয়ার রোগে আক্রান্ত। তবে সেটা পুরোটাই তার বৌদিদের চক্রান্তের কারণে। যদিও ঠিক কোন কারণে এই রোগের সম্মুখীন সে তা এখনো সামনে আসেনি।

তবে এর মাঝেই নতুন করে শ্রুতিকে দেখা গেল টলি টাইমের এক সাক্ষাৎকারে। সেখানে জীবন নিয়ে নানা বক্তব্য তুলে ধরলেন অভিনেত্রী। যেমন জানালেন কারোর সঙ্গে বাস করাটাই তার কাছে সহবাস। কেমন জানালেন মানুষের প্রতি তার মারাত্মক ভয়। মানুষ চাইলে সবকিছু করতে পারে। ক্ষতি করতে চাইলে সেটাও করে দেবে। যদিও নিজের কোন ঘটনার কথা কিভাবে বললেন না তিনি। শুধু জানিয়েছেন এমন ঘটনা প্রত্যেকের সঙ্গেই ঘটে।

তবে বারবার করে ফিরে যেতে চান ছেলেবেলায় সে কথা উঠে এসেছে তার কথায় প্রত্যেকবার। ছোটবেলার কিছু ভুল শুধরে নিতে চান যাতে পরে আর সেই নিয়ে আফসোস না থাকে। তবে শ্রুতি খুশি। কারণ তার বাবা মাকে নিয়ে এখন তিনি সুখে রয়েছেন। তাদেরকে খুশি দিতে পেরেছেন। এমনই নানা সহজ উত্তর নিজের ভঙ্গিমায় দিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি জানিয়ে দিলেন রাঙা বউ ধারাবাহিক আসতে চলেছে ব্যাপক টুইস্ট। তাই অবশ্যই ধারাবাহিকে চোখ রাখতে বলেছেন দর্শকদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh