টলিউড

৩২ এ পা দিলেন সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলী, অভিনেত্রীর জন্মদিনে দেখে নিন হট অবতারে লাস্যময়ীর একগুচ্ছ ছবি

আজ ৩রা নভেম্বর, টলিউডের অন্যতম সুন্দরী ট্যালেন্টেড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর আজ শুভ জন্মদিন। এ বছর ৩২ এ পা’ দিলেন অভিনেত্রী। রাত বারোটা বাজতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। হাজার হাজার অনুরাগী বন্ধু-বান্ধব সকলে অভিনেত্রীকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। রাজ চক্রবর্তীর হাত ধরে প্রথম চ্যালেঞ্জ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে অভিনেত্রীর। তারপরে একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রশংসা পেয়েছে নিজের অভিনয়ের জন্য। বর্তমানে তাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যায় পর্দায়।

এরপর সব বাধা-বিপত্তি পেরিয়ে অবশেষে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। এরপর ২০২০ সালে জন্ম দেয় ফুট ফুটে পুত্র সন্তানের। যাকে নিয়ে সোশ্যাল মিডিয়া এখন মাতামাতির শেষ নেই। সন্তান জন্ম দেওয়ার পর শরীরে অতিরিক্ত মেদ জমার কারণে তাকে বিভিন্ন সময়ে ট্রোল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। তবে পিছিয়ে আসেনি শুভশ্রী। নিজেকে প্রমাণ করার অসীম জেদ ছিল তার মধ্যে, তাইতো মাস কয়েকের মধ্যেই আবারো কঠিন এক্সারসাইজ জিম এবং ডায়েটের মাধ্যমে আবারও নিজের পুরনো রূপে ফিরে আসেন। বর্তমানে বিভিন্ন ফটো শুটের মাধ্যমে ধরা দেন অভিনেত্রী। স্লিম ফিগারে আবারও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন তিনি। নিন্দুকের সমালোচনা কটুক্তির কড়া জবাবও দিয়েছেন একাধিকবার।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীকে কালো রংয়ের হাই থাই ড্রেসে দেখা গিয়েছে। ওই পোশাকে শুভশ্রীর লুক ছিল নজরকাড়। অভিনেত্রীকে দেখতে এতটাই সেক্সি লাগছিল যে নেটিজেনরা কিছুতেই তার থেকে চোখ ফেরাতে পারছিলেন না। অভিনেত্রী ওই ছবি এবং ভিডিওতে হাজার হাজার লাইক পড়েছে। অসংখ্য মানুষ কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন শুভশ্রীর কমেন্ট বক্স। প্রত্যেকেই অভিনেত্রীর রূপে মুগ্ধ। যে সমস্ত নেটিজেনরা এতদিন তাকে নিয়ে সমালোচনা করছিলেন তারাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছে অভিনেত্রীর ছবি।

স্ত্রীর জন্মদিনে রাজ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে দুটি কেক কেটে নিজের স্ত্রীয়ের জন্মদিন পালন করছেন তিনি। একটি রেড ভেলভেট কেক এবং একটি চকলেট কেক দেখা গিয়েছে ভিডিওটিতে। কেক কেটে প্রথমে রাজকে খাইয়ে দিলেন শুভশ্রী। সুন্দর এই ভিডিওটি পোস্ট করে রাজ ক্যাপশনে লিখেছেন ‘হ্যাপি বার্থডে মাই লাভ’ সঙ্গে ট্যাগ করেছেন শুভশ্রীকে।

Back to top button