বাংলা সিরিয়াল

শ্বশুর পুষ্প রঞ্জন চৌধুরীর টিচার থেকে এবার ডাক্তার হয়ে গেল মাধবীলতা! মাধবী লতার নতুন এপিসোড নিয়ে হাসাহাসি শুরু হল সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মাধবীলতা। এই ধারাবাহিকে মাধবীকে একজন বন্য মেয়ে হিসেবে তুলে ধরা হয়েছে। সে যথেষ্ট শিক্ষিত হলেও সে গাছ অন্ত প্রাণ। জঙ্গল‌ই তার কাছে সব আর গাছ তার মা। গাছেদের চোরা চালান কারীর সাথে মাধবীর লড়াই। এই লড়াইয়ের মাঝে মাধবীলতার জীবনে আসে সবুজ। সবুজ মাধবীকে ভালোবেসে বিয়ে করে আর মাধবী বিয়ে করে কৃতজ্ঞতায়। বিয়ের পরেই মাধবীলতা জানতে পারে সবুজের বাবা পুষ্প রঞ্জন চৌধুরী হল তার চিরশত্রু, সে গাছের চোরা চালান করে।

মাধবীলতা সবুজকে কথা দেয় যে সে পুষ্প রঞ্জন চৌধুরীকে বদলে দেবে। তাই নিজের শ্বশুর পুষ্প রঞ্জন চৌধুরী থেকে শুরু করে আরো কিছু মানুষের হাতে খড়ি দিয়ে তাদের পড়াশুনা শেখানোর উদ্যোগ নেয় মাধবী লতা। এই ধারাবাহিকে মাধবীর কথাবার্তা নিয়ে প্রায়ই হাসি ঠাট্টা হয়, এই কিছুদিন আগেই যেমন মাধবী বলেছিল যে সে পদার্থবিজ্ঞানে ৯৮ পেয়েছিল দুই নাম্বার পায়নি কারণ তার কলমের কালি ফুরিয়ে গিয়েছিলো। সম্প্রতি মাধবীলতার আরেকটি এপিসোড নিয়ে হাসি ঠাট্টা শুরু হলো।

একজন নেটিজেন লিখেছেন যে,
“সবুজ এর বাবা: খাবার এর পরিমাণ আরো কমিয়ে দিয়েছিস

মাধবী: হ্যাঁ কম হবে। ডাক্তার এর রিপোর্ট এসে গেছে

সবুজ এর বাবা – কিসের ?

মাধবী – রক্তের, রক্ত পরীক্ষা করিয়েছিলেন তাই রিপোর্ট চলে এসেছে , যা রোগ বাধিয়েছেন

সবুজ এর বাবা – কেনো কি হয়েছে

মাধবী – রক্তে চিনি

সবুজ এর বাবা – ক কিল চিনি

মাধবী – এ বাবা রক্তে ওবাভে কিলো চিনি হয় না

সবুজ এর বাবা – তুই যে বললি রক্তে চিনি আছে

মাধবী – সুগার ব্লাড সুগার ওটাকে বলে ,ডায়াবেটিস

সবুজ এর বাবা – তুই কিন্তু আবার ইংলিশ বলছিস

মাধবী – বাংলায় বলে মধুমেহ

সবুজ এর বাবা – রক্তে কি মধু থাকে
আমার হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে গেল ”

Back to top button