টলিউড

এত বোল্ড অবতারে সুপারস্টার শুভশ্রী কে অনেকেই দেখেননি! শুভশ্রীর চিকন উরু থেকে চোখ সরছেই না নেটিজেনদের, অভিনেত্রীর নতুন লুকে রাতের ঘুম উড়ে গেল নেটিজেনদের

দু’বছর আগেও যে অভিনেত্রীকে অসংখ্য নেটিজেনদের ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল। তার শরীরের অতিরিক্ত মেদ নিয়ে যেসমস্ত নেটিজেনরা অযথাই ট্রোল করেছিলেন। আজ সেই অভিনেত্রীর চাবুক ফিগারে ঘায়েল হচ্ছে সোশ্যাল মিডিয়ার জনগণ। এখানে কথা হচ্ছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে নিয়ে। ইউভানের জন্ম দেওয়ার পর অতিরিক্ত মেদ অভিনেত্রীর শরীরে জায়গা করে নিয়েছিল। যা খুবই স্বাভাবিক ব্যাপার।

কিন্তু এই স্বাভাবিক ব্যাপার কেই অস্বাভাবিক করে তুলেছিলেন সোশ্যাল মিডিয়ার একাধিক মানুষ। শুভশ্রীর শরীরের অতিরিক্ত মেদ নিয়ে তাকে যাচ্ছেতাই ভাবে ট্রোল করা হয়েছিল। অনেক ধরনের নেতিবাচক মন্তব্য করা হয়েছিল তার ছবিতে। কিন্তু বর্তমানে চাবুক ফিগার কোমল ত্বকে রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী কে বেশিরভাগ সময় ফটোশুটে দেখা যায়। আর সেই সমস্ত ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এ আপলোড করে সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন প্রতিবার।

সম্প্রতি কালো গাউনে ধরা দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। অভিনেত্রী কে ওই পোশাকে অসাধারণ সুন্দরী লাগছিল। একের পর এক পোজ দিয়ে ছবি তুলে গিয়েছেন শুভশ্রী এবং ক্যাপশনে লিখেছেন ‘Black mystique’। আর অভিনেত্রীর এই লুকে ঘায়েল হয়েছেন অসংখ্য পুরুষ।

শেষবার শুভশ্রী আমরা দেখেছিলাম বৌদি ক্যান্টিন ছবিতে। যে ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবি বক্স অফিসে ভালোই জনপ্রিয়তা পেয়েছে। অসংখ্য মানুষ শুভশ্রী কে বিভিন্ন চরিত্রে দেখতে পেয়ে ভীষণই খুশি। কারণ শেষ কয়েকটি ছবিতে অভিনেত্রীকে একেক সময় একেক রূপে দেখা গিয়েছে। খুব শীঘ্রই OTT প্লাটফর্মে পা রাখতে চলেছেন অভিনেত্রী। ইন্দুবালা দেবী ভাতের হোটেল নামক ওয়েব সিরিজে খুব শীঘ্রই ডেবিউ হবে অভিনেত্রীর। ছবিতে একজন বয়স্ক ভদ্রমহিলার চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর।

Back to top button