টলিউড

রোশান কে ছেড়ে সি-বিচে শান্তি খুঁজে পেলেন শ্রাবন্তী! সাদা শার্টে উন্মুক্ত যৌবনে আগুন ধরালেন মালদ্বীপে

টলিউডে চর্চিত নায়িকাদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় হলো অন্যতম। নিজের বৈবাহিক জীবন নিয়ে তিনি বরাবরই খবরের শিরোনামে রয়েছেন। তবে বেশ কিছুদিন ধরে তিনি নেটিজেনদের এই গসিপ থেকে দূরে রয়েছেন। বর্তমানে শ্রাবন্তীকে সি বিচ এর আনাচে কানাচে দেখা যাচ্ছে। সম্প্রতি মালদ্বীপ ভ্রমণের গিয়েছেন অভিনেত্রী সঙ্গে রয়েছে চর্চিত প্রেমিক অভিরুপ নাগ চৌধুরী ছেলে অভিমন্যু ও তার বান্ধবী দামিনী।

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলে মালদ্বীপে কাটানো বিভিন্ন মুহূর্ত গুলির ছবি ধরা পড়বে নেটিজেনদের চোখে। যদিও অভিরুপ এর সাথে কোনো ছবি তিনি পোস্ট করেননি এখনো অবধি। তবে সূত্রের খবর দুজনে একই সাথে এই ট্রিপে রয়েছেন। সি বিচ থেকেই একাংশ ছবি পোস্ট করছেন অভিনেত্রী, বেশিরভাগ মুহূর্ত গুলো সেখানেই কাটাতে পছন্দ করছেন তিনি। ছবিতে শ্রাবন্তীকে সাদা শার্ট, পিচ কালার এর শর্ট পরে দেখা গেছে। ঠোঁটে ছিল হালকা লিপস্টিক ও চোখে সানগ্লাস। ছবির ক্যাপশনে লিখেছেন “মাথার ওপর আকাশ, পায়ের নিচে বালি, এক অপার শান্তি”।

অভিরুপ এর সাথে এর আগেও বাইরে ঘুরতে গেছিল শ্রাবন্তী ও তার ছেলে। তবে প্রতিবারই অভীরুপ কে আড়ালে রেখেছিলেন অভিনেত্রী। অভীরূপ পেশায় একজন ব্যবসায়ী। বেশ কয়েক মাস ধরেই শ্রাবন্তীর সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। সেই সূত্র ধরেই একসঙ্গে ছুটি কাটাতে যাচ্ছেন দুজন।

অপরদিকে রোশন সিংয়ের সঙ্গে আর কোন সম্পর্ক রাখতে চান না শ্রাবন্তী তা আগেই জানিয়েছেন অভিনেত্রী। এই নিয়ে কোর্টে মামলা ও চলছে। এবারে দেখার অপেক্ষা এই জল কতদূর গড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button