বাংলা সিরিয়াল

‘পরিবারের সঙ্গে বসে আর ‘শ্রীময়ী’ দেখা যাবেনা’! শ্রীময়ী-রোহিত সেনের ফুলশয্যার দৃশ্য দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড ‘শ্রীময়ী’ ধারাবাহিক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ সম্প্রচার শুরু হওয়ার কিছু দিনের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছিল। বর্তমানে বড় সংখ্যার দর্শক নিয়মিত দেখেন এই ধারাবাহিকটি।ফলে টিআরপি রেটিং লিস্টে সর্বদাই ভালো স্থান দখল করে থাকে শ্রীময়ী।

ধারাবাহিকের অনুগামীরা অনেকদিন ধরেই ধারাবাহিকের মূল দুই চরিত্র শ্রীময়ী এবং রোহিত সেন ওরফে অভিনেত্রী ইন্দ্রানী হালদার এবং অভিনেতা টোটা রায়চৌধুরীর মধ্যে বিয়ের দৃশ্য দেখতে চাইছিলেন। এবং শেষ পর্যন্ত নির্মাতারা অনুগামীদের অনুরোধ রেখে এই দুই চরিত্রের মিলন ঘটিয়েছেন।কিন্তু এরপরেই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হতে হয় ধারাবাহিকটিকে।

কারণ নেটিজেনদের একাংশ মনে করছেন শ্রীময়ী এবং রোহিত সেন এর বিবাহের পরবর্তী অংশে যে ফুলশয্যা দৃশ্য দেখানো হচ্ছে তা মোটেও পরিবারের সঙ্গে বসে দেখার মত নয়। ফলে ধারাবাহিকের অনুগামীরা এই দুই চরিত্রের মিলনের ফলে খুশি হলেও নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এ ধরনের দৃশ্য ধারাবাহিকে না রাখাটাই শ্রেয়। তবে সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী ধারাবাহিকের নিয়মিত অনুগামীরা কিন্তু পাল্টা প্রতিবাদ করেছেন এই সমালোচনার।

তারা জানিয়েছেন ইন্দ্রানী হালদার এবং টোটা রায়চৌধুরী দুজনেই যথেষ্ট অভিজ্ঞ অভিনেতা এবং অভিনেত্রী। ফলে ফুলশয্যার দৃশ্যও অত্যন্ত গুরুত্বের সঙ্গে অভিনয় করেছেন তারা। ফলে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা হলেও ধারাবাহিকের অনুগামীরা কিন্তু বেশ খুশি এই এপিসোডটি দেখে।

Back to top button