টলিউড

দুবাইতে চর্চিত প্রেমিক অভিরূপের ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী! সুপারস্টার শ্রাবন্তীর বিলাসবহুল হোটেলের এক রাতের খরচ জানেন কত?

টলিউডে চর্চিত নায়িকাদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় হলো অন্যতম। নিজের বৈবাহিক জীবন নিয়ে তিনি বরাবরই খবরের শিরোনামে রয়েছেন। তাকে নিয়ে প্রায় প্রতিদিন নেটিজেনদের এই গসিপ চলতেই থাকে। এই মুহূর্তে অভিনেত্রী নিজের চর্চিত প্রেমিক অভিরুপ নাগ চৌধুরীর সঙ্গে দুবাইয়ের বিলাসবহুল হোটেল সময় কাটাচ্ছেন। রবিবার সেই ছবি নিজেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন অভিনেত্রী।

দুবাইতে নতুন প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। নিজের প্রতিটি ছবিতেই তিনি অসাধারণ লুকে ধরা দিয়েছেন। গত বছরের মাঝামাঝি সময় থেকেই নামি ব্যাবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। তার সঙ্গে ছুটি কাটতেই উড়ে গিয়েছেন দুবাই। দুবাইয়ের বুর্জ আল আরব থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

দুবাইয়ের বুর্জ আল আরব পারস্য উপসাগরের উপর একটি হলো কৃত্রিম দ্বীপ। এই দ্বীপ দেখতে অনেকটা নৌকা আকৃতির। সারা বিশ্বের মানুষজনই এর কথা জানেন। এই দ্বীপের ভেতরের সাজসজ্জা দেখলে চোখ কপালে উঠবে সকলের। চারিদিকে রীতিমতো আলোর ছটা, ঠিক যেনো রূপকথার গল্পের মতন। এই দ্বীপেই প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

শ্রাবন্তীর ছবি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে কত দামী বিলাসবহুল হোটেলে রয়েছেন তারা। বেডরুম থেকে শুরু করে করিডোর, সিঁড়ি, রিসেপশন সমস্ত জায়গায় ছবি তুলে শেয়ার করেছেন অভিনেত্রী। এই স্যুইটে এক রাত কাটাতে গেলে খরচ হয় প্রায় দেড় লক্ষ টাকা, আর ডুপ্লে স্যুইটগুলিতে এক রাত কাটানোর জন্য মোট খরচ হয় ৮ লক্ষ টাকা। সম্প্রতি অভিনেত্রীর এই সমস্ত ছবিগুলি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button