বাংলা সিরিয়াল

‘ও ভালো থাকুক এটাই আমি চাই’! দশ বছরের সম্পর্ক ভাঙার পর প্রাক্তন প্রেমিকাকে নিয়ে অবশেষে মুখ খুললেন উচ্ছেবাবু ওরফে আদৃত রায়

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেতা আদৃত রায়কে। প্রসঙ্গত এর আগে বড় পর্দায় বেশ কিছু কাজ করলেও জি বাংলার মিঠাই ধারাবাহিকটির মাধ্যমে সাফল্যের শীর্ষে উঠতে সক্ষম হয়েছেন অভিনেতা। পাশাপাশি পাল্লা দিয়ে বেড়েছে তার অনুগামী সংখ্যা। তবে ব্যক্তিগত জীবনে ঝড় চলছে আদৃতের। কারণ সম্প্রতি ১০ বছরের পুরোনো প্রেমিকা সুপ্রিয়ার সঙ্গে ভাঙ্গন ধরেছে তার প্রেমের সম্পর্কে।

তবে এবার অবশেষে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল তাকে। পাশাপাশি সম্পর্ক ভাঙার খবরে সীলমোহর বসিয়েছেন তিনি।

প্রসঙ্গত সরস্বতী পূজা উপলক্ষে পরিচালক রাজ চক্রবর্তীর অফিস রাজ এন্টারটেইনমেন্টের সরস্বতী পূজায় হাজির হয়েছিলেন আদৃত। সেখানে এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান সরস্বতী পুজোয় পরিচালক রাজ চক্রবর্তীর অফিসে এসে যোগদান করা তার কাছে প্রতিবছরের নিয়ম। তাই মিঠাই ধারাবাহিকের শুটিং থেকে ছুটি নিয়ে তিনি চলে এসেছিলেন রাজ এন্টারটেইনমেন্ট এর সরস্বতী পুজোয় যোগদান করতে।

এরপরে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন উঠতেই অভিনেতা জানান ব্যক্তিগত বিষয় যার যার নিজের কাছে থাকা উচিত বলে তিনি মনে করেন। তবে তার পাশাপাশি তিনি অন্যের সিদ্ধান্তকে সম্মান করেন, তাই যে যেভাবে ভালো থাকতে চায় তাকে সেভাবে ভালো থাকতে দেওয়া উচিত বলে মনে করেন আদৃত। বলাই বাহুল্য অনুগামীদের বুঝতে দেরি হয়নি নাম না করেই প্রাক্তন প্রেমিকার উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সকলের প্রিয় সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়।

Back to top button