বাংলা সিরিয়াল

সামনে এলো সাজির হবু শ্বশুর বাড়ির আসল সত্যি, কি করে এই বিপদের হাত থেকে সাজি কে বাঁচাবে গুনগুন সৌজন্য

বিনোদন জগতের একটি বড় অংশ হলো ধারাবাহিক। ধারাবাহিক গুলি এখন মানুষের নিত্যদিনের জীবনের অঙ্গ হয়ে উঠেছে সন্ধ্যেবেলা সমস্ত কাজ সেরে রেখে মা ঠাকুমা সবাই মিলে টিভির সামনে বসে পড়ে তাদের প্রিয় ধারাবাহিক গুলি দেখার জন্য। আর দর্শক মহলে এরকমই একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার খড়কুটো ধারাবাহিক। TRP তালিকায় ভালো রেটিং না থাকায় ধারাবাহিকের সময় পরিবর্তন হয়েছে। বর্তমানে ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব চলছে। পটকার মেয়ে সাজির বিয়ে লেগেছে মুখার্জি পরিবারে।

বাড়ির একমাত্র আদরের মেয়ের বিয়েতে মেতে উঠেছে গোটা পরিবার। এই ধারাবাহিকের মাধ্যমে একটি একান্নবর্তী পরিবারের গল্প সুন্দরভাবে ফুটিয়ে তোলা হচ্ছে। কি করে বিপদে আপদে একসঙ্গে পরিবারকে নিয়ে চলতে হয় সেই গল্পই মূলত তুলে ধরা হচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমে। ইতিমধ্যে ধারাবাহিকে দেখানো হয়েছে স্রোতের সাথে সাঁজির বিয়ের ঠিক হয়েছে। যদিও এই বিয়েতে ঘোর আপত্তি রয়েছে পটকা এবং বাড়ির বেশ কয়েক সদস্যের। কিন্তু তবুও সাজির সুখের এবং ভালো থাকার কথা মাথায় রেখেই বিয়েতে মত দিয়েছেন সকলে।

ছেলের বাড়ির লোকজন যে একেবারেই ভাল নয় সে কথা বিশ্বাস করে সৌজন্যে ও। আর তাদের সন্দেহ যে একেবারেই ভুল নয় তা ইতিমধ্যে জেনে গিয়েছেন দর্শকেরা। ইতিমধ্যেই জানা গিয়েছে স্রোতের বাড়ির সকলেই মিথ্যেবাদী। তাদের পুরো পরিবার ঠকবাজ। স্রোতের চাকরি থেকে শুরু করে পরিবারের সমস্ত কিছুই ভুয়ো।

এসেছে এমন অনেক কঠিন সত্যি যা এখনো সৌজন্যের পরিবার জানে না। অন্যদিকে সাজি ওই ছেলের সঙ্গেই বিয়ে করবে। স্রোত কে ছাড়া সে অন্য কাউকে আর ভালবাসতে পারবেনা। এবারে দেখার অপেক্ষা ধারাবাহিকে আগামী দিনে কি হতে চলেছে। আদৌ কি মুখার্জি পরিবার স্রোতের পরিবারের মিথ্যে মিথ্যাচারিতা জানতে পারবে সৌজন্যে এবং গুনগুন সাজিকে এই বিপদ থেকে উদ্ধার করতে পারবে।

Back to top button