বাংলা সিরিয়াল

‘উমা’ বন্ধ করে ফিরিয়ে আনুন ‘গোয়েন্দা গিন্নি’ দ্বিতীয় সিজন’! সোশ্যাল মিডিয়ায় দাবি বাংলা সিরিয়ালের অনুগামীদের

বেশ কিছুদিন আগে জি বাংলায় শুরু হয়েছিল উমা ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে এক মহিলা ক্রিকেটার এর জীবন কাহিনী নিয়ে গড়ে উঠেছিল ধারাবাহিকের গল্প। তবে বর্তমানে সেই মূল গল্প থেকে সরে গিয়ে সাংসারিক কূটকাচালি দেখানো হচ্ছে ধারাবাহিকে। যা নিয়ে ইতিমধ্যেই তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে অনুগামীদের সোশ্যাল মিডিয়ায়। এবার নেটিজেনদের একটি বড় অংশ ধারাবাহিক বন্ধ করে দিয়ে অন্য ধারাবাহিক সম্প্রচার করার দাবি জানালেন নেট দুনিয়ায়।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের একাংশ জানান বর্তমানে উমা ধারাবাহিকটির গল্প যেদিকে চলেছে তা আর পাঁচটি ধারাবাহিকের থেকে কোন অংশে আলাদা নয়। তাই এটি বন্ধ করে দিয়ে ইন্দ্রানী হালদার অভিনীত জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নির দ্বিতীয় সিজন সম্প্রচার করা হলে ভালো হয়।

প্রসঙ্গত শ্রীময়ী ধারাবাহিক এর আগে গোয়েন্দা গিন্নি ধারাবাহিকের মাধ্যমে তীব্র জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও অনুগামীরা বারংবার ধারাবাহিকের দ্বিতীয় সিজন দেখতে চেয়ে অনুরোধ জানিয়েছিলেন নির্মাতাদের। তবে এখনো পর্যন্ত ধারাবাহিকের নতুন কোন পর্ব তৈরি হওয়ার খবর জানা যায়নি নির্মাতা এবং কলাকুশলীদের তরফ থেকে। তবে এদিন নেটিজেনদের দাবি প্রমাণ করে দিয়েছে যে ক্রমশ কমছে উমা ধারাবাহিকটির টিআরপি। এবং দর্শকরা গোয়েন্দা গিন্নিকে দেখতে চাইছেন পর্দায়।

Back to top button