বাংলা সিরিয়াল

অভিনেতা রিয়াজের সঙ্গে এবার মিষ্টি ভিডিও শেয়ার করলেন ‘মিঠাই’ সৌমিতৃষা! পাশাপাশি মুখ খুললেন অভিনেতার সঙ্গে তার সম্পর্ক নিয়েও

এই মুহূর্তে বাংলা সেরা ধারাবাহিক বললেই উঠে আসে মিঠাই ধারাবাহিকটির নাম। কারণ বিগত বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক এবং এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। টিভির পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি অনুগামীদের সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন রকম ফটো এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। যা থেকে অনুগামীরা তার ব্যক্তিগত জীবন ও বন্ধুদের কথাও জানতে পারেন।

অভিনেত্রীর পোস্ট থেকে জানা গিয়েছিল টলিউড অভিনেতা রিয়াজ লস্কর তার অত্যন্ত ভালো বন্ধু। তবে বর্তমানে তিনি গাঁটছড়া ধারাবাহিকে অভিনয় করছেন। পাশাপাশি অভিনেত্রী ব্যস্ত তার মিঠাই ধারাবাহিক নিয়ে। তাই আগের মত তাদের আর সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখতে পাওয়া যায় না।

তাই নিয়ে অনুগামীরা এতদিন অত্যন্ত চিন্তিত ছিলেন। তবে এবার অভিনেতার সঙ্গে দারুণ একটি মিষ্টি ভিডিও শেয়ার করে সকলকে আরো একবার তার সঙ্গে নিজের বন্ধুত্বের কথা বুঝিয়ে দিতে রাখা গেল ছোটপর্দার মিঠাই কে। বলাই বাহুল্য প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী জুটিকে একসঙ্গে দেখে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

Back to top button