বাংলা সিরিয়াল

ভুলভাল নাচ করে বিপাকে! নাচ নকল করতে গিয়েই বিপাকে অপরাজিতা অপুর পুচু সোনা, ভিডিও ভাইরাল হতেই হাসছে নেটিজেনরা

বর্তমান যুগে মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম হলো ধারাবাহিকগুলি। বিকেল হতে না হতেই টিভির পর্দায় পরপর শুরু হতে থাকে একের পর এক ধারাবাহিক। অবশ্য দুপুরের স্লটেও সম্প্রচারিত হয় বেশ কিছু ধারাবাহিক। জি বাংলার পর্দায় সম্প্রচারিত বাংলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অপরাজিতা অপু’। সম্প্রতি উৎসবের মেজাজে রয়েছে তারা। আর সেই উৎসবকে ঘিরেই অনুষ্ঠিত হয়েছিল একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের। আর সেখানেই যত বিপত্তি। নাচ নকল করতে গিয়েই বিপাকে অপরাজিতা অপুর পুচু সোনা।

ধারাবাহিকের গল্প অনুযায়ী অপরাজিতা অপুতে সরস্বতী বন্দনায় মেতেছেন সকলে। আর সরস্বতী পুজোকে উপলক্ষ করেই তাদের বাড়িতে আয়োজন করা হয়েছে হয়েছে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানে চলছে নাচ গান আবৃত্তির পর্ব। আর সেখানেই একটি দৃশ্যে বাড়ির মেয়ে বউয়েরা একসাথে নৃত্য পরিবেশন করেছিলেন। আর সেখানেই বাড়ির মেজো বউ অর্থাৎ পুচু সোনা অন্যের দেখে নাচ নকল করতে গিয়েই বিপাকে পরে। আর এই নকল করার বিষয়টা তার বরের চোখে পরতেই সে তাকে নকল করতে বারণ করে। আর তখনই সে মাঝ পথে নাচ থামিয়ে দেয়। এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রীতিমতো হাসছে নেটজনতা।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী অনেক বাধা বিপত্তির পর কিছুটা হলেও সুখের মুখ দেখেছে তারা। আপাতত দিপুর মাসি বাড়ি ছেড়ে গিয়েছেন। তিনি এখন সাধন-ভজন নিয়ে থাকতে চান। তবে এটা নতুন কোনো সড়যন্ত্র সূত্রপাত কিনা! তা এখনই বলা যাচ্ছে না। গল্প যত এগোবে বাকিটা নিজে থেকেই পরিষ্কার হবে দর্শকদের কাছে। উল্লেখ্য ধারাবাহিকে অপুর দিদি এই মুহূর্তে গর্ভবতী, তার স্বামী অর্থাৎ দিপুর দাদা এখন রয়েছেন জেল হেফাজতে। এরপরে গল্প কোন দিকে ঘুরবে! তা জানার জন্য নজর রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button