টলিউড

বছরের শেষে নতুন লুকে সোশ্যাল মিডিয়া হাজির হলে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, প্রশংসা পেলেন নেটিজেনদের কাছ থেকে

বর্তমানে দর্শকমহলে বেশ জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা। যাকে আমরা মিঠাই ধারাবাহিকের মিঠাই চরিত্রে অভিনয় করতে দেখতে পাই। ধারাবাহিককে অভিনয় করার হাত ধরে অভিনেত্রী বিপুল পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে। সম্প্রতি দীপাবলির সাজের ছবি নিজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবারো দর্শকদের নজর কেড়েছে অভিনেত্রী।

পিঠ খোলা ব্লাউজ এ সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ছবি পোস্ট করে নেটিজেনদের ঘুম উড়িয়েছেন সৌমিতৃষা। শাড়ি হোক বা ওয়েস্টার্ন পোশাক সবকিছুতেই অভিনেত্রী এখন সমানভাবে পারদর্শী। হামেশাই অভিনেত্রীকে বিভিন্ন ফটোশুটের মাধ্যমে বিভিন্ন পোশাকে দেখা যায়। সব পোশাকে নিজেকে খুব সুন্দর ভাবে ক্যামেরার সামনে তুলে ধরেন তিনি।

সম্প্রতি বছরের শেষে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। সেখানে অভিনেত্রীকে কালো রঙের টপ, কালো রঙয়ের ফুল প্যান্ট এবং তার উপরে উলের লাল রঙের লং জ্যাকেট পরে দেখা গিয়েছে। পায়ে কালো রঙের জুতো। কার্লি হেয়ারে একেবারে মিঠির লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। ছাদে দাঁড়িয়ে একেরপর এক পোজে ধরা দিয়েছেন সৌমিতৃষা। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛তার উপস্থিতি জমিয়ে রাখে শক্তিকে’। আর ছবি পোস্ট করতে মুহূর্তেই হাজার হাজার লাইক এবং কমেন্টসে ভরে উঠেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট।

বর্তমানে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা কমেছে দর্শকমহলে। ধারাবাহিকের একঘেয়ে গল্প দর্শকের আর ভালো লাগছে না। যার কারণে টিআরপি রেটিংও কমছে প্রতি সপ্তাহতেই। খুব শীঘ্রই নাকি, ধারাবাহিক শেষ হয়ে যাবে বলে শোনা গিয়েছে। যদি এই খবর এখনো চ্যানেলের পক্ষ থেকে অফিশিয়ালি জানানো হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button