টলিউড

রঙিন না, বরং দুধের মতো সাদা শাড়িতেই আগুন ধরালেন সুপারস্টার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! আরো একবার নতুন করে অনুগামীদের হৃদয়ে ঝড় তুললেন টলিউড অভিনেত্রী

টলিউডের অন্যতম সফল এবং জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী হিসেবেও জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। যে কারণে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় অনুগামীদের।

কারণ মাঝেমধ্যেই সেখানে অনুগামীদের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে পারিবারিক জীবনের নানান ফটো ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তবে এবার নিজের নতুন ফটোশুটের ছবি ভাগ করে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিন অভিনেত্রী যে ফটো ভাগ করে নিয়েছেন সেখানেই দুধ সাদা শাড়িতে আগুন ধরাতে দেখা গিয়েছে তাকে।

ফলস্বরূপ এদের মুহূর্তে অনুগামীদের প্রশংসা বাক্যে ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। তারা জানিয়েছেন আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ার জগতকে চমকে দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রসঙ্গত এই মুহূর্তে পরপর একাধিক সিনেমায় কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

পুজোর সময় মুক্তি পেয়েছিল অভিনেত্রীর নতুন ছবি ‘বৌদি ক্যান্টিন’। যদিও বক্স অফিসে তা আকাঙ্ক্ষিত সাফল্য লাভ করতে সক্ষম হয়নি তবে অভিনেত্রীর নতুন ফটো কিন্তু এদিন আরো একবার প্রমাণ করে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর জনপ্রিয়তা ঠিক কতখানি।

Back to top button