টলিউড

‘তুমি বন্ধু কালা পাখি’! কালো রঙের পা-খোলা ড্রেসে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! অভিনেত্রীর রূপে মুগ্ধ ভক্তরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে শুভশ্রী গাঙ্গুলীর নাম। কারণ নিজের প্রতিভার মাধ্যমে টলিউডের প্রথম সারির অভিনেত্রীর তালিকায় তিনি নাম লেখাতে সক্ষম হয়েছেন। এবার আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত অনুগামীরা মাঝেমধ্যেই বলে থাকেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এমন একজন নায়িকা যিনি প্রাশ্চাত্য এবং প্রাচ্য দুধরনের পোশাকেই সমান স্বাচ্ছন্দ বোধ করে থাকেন।

যে কারণে এবার অভিনেত্রীর নতুন সাহসী ফটো রীতিমতো আগুন ধরালো সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এদিন নেট দুনিয়ার বাসিন্দাদের সঙ্গে একটি নতুন ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যেখানে কালো রঙের স্প্লিট গাউনে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী।

বলাই বাহুল্য তার এই ফটো এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং কালো রঙের পোশাকে অভিনেত্রীকে দেখে অনুগামীরা অনেকেই তাকে ‘কালা পাখি’র সঙ্গে তুলনা করেছেন। প্রসঙ্গত এই মুহূর্তে নিত্য নতুন ফটোশুট করার পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজেও চুটিয়ে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা বৌদি ক্যান্টিন। পাশাপাশি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজের মাধ্যমে ওয়েব সিরিজেও খুব শীঘ্রই কাজ করতে দেখা যাবে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

Back to top button