টলিউড

অন্য নায়িকা দের মতো না মূক ও বধির শিশুদের সঙ্গে জন্মদিন পালন করলেন ‘বং ক্রাশ’ ঋতাভরী, ভাইরাল ছবি

আজ বাংলার আরেক সুন্দরী বং ক্রাশ অভিনেত্রীর শুভ জন্মদিন। আশা করি বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে, হ্যাঁ আজ আপনাদের সকলের প্রিয় মিষ্টি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী শুভ জন্মদিন। মিষ্টি এই মেয়েটির প্রেমে পড়েনি এমন কোন বাঙালি নেই। পুরুষ হোক বা নারী সকলেরই পছন্দের তালিকায় ঋতাভরীর নাম প্রথম সারিতেই রয়েছে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ওগো বধূ সুন্দরীর হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবিতে অভিনয় করে গিয়েছেন তিনি। এমনকি বলিউডেও ইতিমধ্যে কাজ করেছেন ট্যালেন্টেড এই অভিনেত্রী।

নিজের জন্মদিনে হাজার হাজার শুভেচ্ছাবার্তা পেয়েছেন তিনি। পরিবার আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি খুদে খুদে কচিকাচাদের সঙ্গে নিজের দিকটা ভাগ করে নিয়েছেন তিনি। বিধাননগরের আইডিয়াল স্কুল অফ দ‍্য ডেফ এর ছোট্ট ছোট্ট পড়ুয়ারা হল ঋতাভরী সেই কচিকাঁচারা। যাদের সঙ্গে সব সময় নিজের বিশেষ দিনগুলি উদযাপন করেন তিনি। এবারও তার অন্যথা হলোনা। জন্মদিনের দিন সময় বার করে ঠিক তাদের কাছে পৌঁছে গেলেন তিনি।

হালকা গোলাপি রঙের সালোয়ার-কামিজ নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। ঐদিন ঋতাভরীর জন্য আনা হয়েছিল দুটি স্পেশাল কেক। সেখানেই কেক কেটে কচিকাচাদের সঙ্গে হৈহৈ করতে করতে নিজের জন্মদিন পালন করলেন। সারা ঘরটা সুন্দর বেলুন দিয়ে ডেকোরেশন করা হয়েছিল। ঐদিন সকল কচিকাঁচাদের নিয়ে ছবিও তোলেন অভিনেত্রী। সেই সব ছবি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টেও পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখা ‘আমার বাচ্চারাই আমার জীবনে সবথেকে বড় আশীর্বাদ। ওদের নিঃশব্দ হাততালি, আলিঙ্গন আর ভালবাসা আমার হৃদয়টা কানায় কানায় পূর্ণ করে দেয় প্রতিবার। স্কুলে আমার বাচ্চাদের সঙ্গে জন্মদিন উদযাপনটা দারুন ছিল। আমরা প্রিয় বিরিয়ানি আর চকলেট খেলাম, ম‍্যাজিক শো দেখলাম আর একসঙ্গে খেলতে খেলতে অনেক হাসলাম! যতদিন বাঁচব ততদিন যেন আরো বিশেষ শিশুদের যত্ন করার শক্তি পাই। এই জগৎকে যেন কিছু দিয়ে যেতে পারি আমি।’

সংবাদমাধ্যমে ঋতাভরী জানান তার জন্মদিন উপলক্ষে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন প্রত্যেকেই উপস্থিত হয়েছেন। এবারে খুব হইচই করে তার জন্মদিন পালন হবে। তার জন্মদিনের থিম হলো নাইনটিজ কিড।

Back to top button