বাংলা সিরিয়াল

কেকে-র স্মৃতিতে আদৃতের শো দেখতে গেলো না সৌমিতৃষা! কেকের স্মৃতিতে নিজের ব্যান্ড কে নিয়ে নজরুল মঞ্চে অনুষ্ঠান করলেন আদৃত রায়, মিঠাই পরিবার উপস্থিত থাকলেও উপস্থিত ছিলেন না অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

বর্তমানে বাংলার ক্রাশ বলতেই প্রথমে যার কথা মাথায় আসে সে হলো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত রায়। বর্তমানে আদৃত হলো হাজার হাজার মেয়ের স্বপ্নের পুরুষ। আদৃত যে শুধুমাত্র একজন ভালো অভিনেতা তাই নয় অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গান করেন তিনি। এর আগে বহুবার আমরা আদৃতার গলায় গান শুনেছি তার গানের গলায় মুগ্ধ হয়েছে প্রত্যেকে। গত শনিবার। অর্থাৎ ২৫ শে জুন নজরুল মঞ্চে অভিনেতার ব্র্যান্ড ‘পোস্টার বয়েজ’ এর অনুষ্ঠান ছিল। আমাদের সকলের প্রিয় গায়ক কেকে কে শ্রদ্ধা জানানোর জন্যই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রয়াত গায়কের স্মৃতিতে তার গান গেয়েই তাকে স্মরণ করলেন আদৃত এবং তার সঙ্গীরা। আবেগে ভাসলেন প্রত্যেক দর্শন। ওইদিন আর দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিল গোটা মিঠাই পরিবার। অনুষ্ঠানে দেখা গিয়েছিল নিপা রাতুল পিসিমণি সহ আরো অনেক। কিন্তু উচ্ছেবাবুর অনুষ্ঠানে উপস্থিত ছিলো না তার মিঠাই রানী। অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কে দেখা যায়নি ঐদিন অনুষ্ঠানে।

ঐদিন অনুষ্ঠানে কেকের একাধিক জনপ্রিয় গান শোনা গেল। তালিকায় ছিল ‘সাচ কেহ রাহা হ্যায় দিওয়ানা’ (রেহনা হ্যায় তেরে দিল ম্যায়), ‘লাবোঁ কো’ (ভুল ভুলাইয়া), ‘জারা সি’ (জন্নত), ‘অলভিদা’ (লাইফ ইন আ মেট্রো), ‘তু যো মিলা’ (বজরঙ্গী ভাইজান)-এর মতো একাধিক গান। দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় এই অনুষ্ঠানের একটি ছোট ভিডিও ক্লিপ পোস্ট করেছিলেন আদ্রিফট সেখানেও দর্শকদের থেকে প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেতা তার গলার দুর্দান্ত গান শুনে প্রত্যেকেই মুগ্ধ।

Back to top button