বাংলা সিরিয়াল

দিদি নম্বর ১-এ এক হাঁড়ি রসগোল্লা খেয়ে রচনাকে চমকে দিল প্রতিযোগী! দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে অদ্ভুত কারিশমা করে রচনা ব্যানার্জীকে ভয় পাইয়ে দিলেন এক প্রতিযোগী! দিদিকে কার্যত হাত জোর করতে দেখা গেল তার সামনে

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো হলো দিদি নাম্বার ওয়ান, রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই শো রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছে। এক সময় এই শোয়ের সঞ্চালিকা হিসেবে এসেছিলেন জুন মালিয়া ও দেবশ্রী রায় তবে এই দুজনের জনপ্রিয়তাকে ছাপিয়ে গিয়েছেন রচনা ব্যানার্জী। দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা করে তিনি ব্র্যান্ড রচনা ব্যানার্জী হয়ে গিয়েছেন। বর্তমানে এই রিয়েলিটি শো বহু মানুষের কাছে অনুপ্রেরণা জায়গা।

এই শো তে প্রচুর মানুষ আসেন ও তাদের লড়াইয়ের গল্প বলেন, তাদের জীবনের স্ট্রাগলের গল্প বলেন। হেরে যাওয়ার থেকে জিতে ওঠার এই গল্প শুনতে শুনতে দর্শকরা‌ও অনুপ্রাণিত হয়। তবে এসবের মাঝে অনেক সময় আবার এই শোয়ের কিছু জিনিস নিয়ে সমালোচনাও হয়। অনেক সময় দর্শকরা অভিযোগ করেন যে, টিআরপি পাওয়ার জন্য এখানে আসা প্রতিযোগীরা অনেক কিছু মিথ্যে কথা বলেন, অনেক কিছু বাড়িয়ে বলেন। তবে এর পাশাপাশি অনেক লড়াকু দিদির জীবন ইতিহাস‌ও যে এখানে উঠে আসে তাও তারা স্বীকার করেন।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের একটি প্রোমো শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে ভাই-বোন স্পেশাল এপিসোড হচ্ছে। বিভিন্ন জায়গা থেকে সব ভাই-বোন সেখানে এসেছেন খেলতে। সেখানে ঋতুপর্ণা ঘোষ নামের একজন প্রতিযোগী এসে বলে যে তার ভাই অরিন্দম একশটি রসগোল্লা খেয়ে নিতে পারে। এরপর ভিডিওতে দেখা যায় হাড়ি থেকে টপাটপ রসগোল্লা তুলে খাচ্ছে অরিন্দম। পঁচিশটি রসগোল্লা খাওয়ার পর রচনা বলেন,“ এবার তুমি জল খাও আমার ভয় করছে” তবে সেই ছেলেটি তখন জবাব দেয়,“ না জল লাগবে না” হাসতে হাসতে এরপর রচনা বলে ওঠেন ,“তাহলে তুমি রসটা খেয়ে নাও”। এই ভিডিওটি দেখে সকলেই হাসতে শুরু করেছেন।

Back to top button