বাংলা সিরিয়াল

মায়ের স্বপ্নপূরণ করতে বাউল গান গেয়ে পন্ডিত অজয় চক্রবর্তীর মন জয় করলো প্রতিযোগী পূর্বাশা! নেটদুনিয়ায় ভাইরাল হলেন ‘সারেগামাপা’র নতুন গায়িকা পূর্বাশা

জি বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা’র জনপ্রিয়তা এই মুহূর্তে আকাশছোঁয়া। দীর্ঘদিন পর জি বাংলার অপর একটি জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র শেষ হয়ে যাওয়ার কারণে এই মুহূর্তে দর্শকরা ছোটপর্দায় দেখতে পাচ্ছেন ‘সারেগামাপা’কে। এবার এই রিয়েলিটি শো এর মাধ্যমে উঠে এলেন আরও একজন নতুন প্রতিযোগী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পূর্বাশা মন্ডল নামের ওই প্রতিযোগীর অসাধারণ গান।

প্রসঙ্গত এই মুহূর্তে ‘সারেগামাপা’র মঞ্চে বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে শান্তনু মৈত্র, রিচা শর্মা থেকে শুরু করে অজয় চক্রবর্তীর মত বিদগ্ধ গায়ক-গায়িকাদের। এবার এই গায়িকার গান শুনে মুগ্ধ হতে দেখা গেল সকলকে। প্রসঙ্গত এ দিন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে ‘সারেগামাপা’র যে প্রোমো উঠে এসেছে সেখানে দেখা গিয়েছে লোকসংগীত গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন ওই প্রতিযোগী।

এর পরেই পণ্ডিত অজয় চক্রবর্তীর অনুরোধ রেখে আরো একটি বাউল গান শোনাতে দেখা গিয়েছে তাকে। সব মিলিয়ে এই রিয়েলিটি শো এর দর্শকদের একটি বড় অংশ মনে করছেন প্রতিযোগিতায় অনেক দূর পর্যন্ত দেখতে যেতে পাবেন তারা নদীয়ার এই গায়িকাকে। তবে পাশাপাশি কোন রকম পক্ষপাতিত্ব না করে যাতে সঠিক বিচার করা হয় সকলের, সেই অনুরোধও জানাতে দেখা গিয়েছে এই রিয়েলিটি শো দর্শকদের।

Back to top button