বাংলা সিরিয়াল

‘আগে আমায় নিয়ে সবাই কত মাতামাতি করতো, এখন রিপ্লাই পর্যন্ত দেয়না’! কাজ না পেয়ে কলকাতা ছেড়ে কাটোয়া ফিরে গেলেন অভিনেত্রী শ্রুতি দাস

এক সময় পরপর একাধিক বাংলা সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রুতি দাসকে। ‘ত্রিনয়নী’ থেকে শুরু করে ‘দেশের মাটি’ ধারাবাহিকে কাজ করে দারুণ জনপ্রিয় হতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি তিনি যেভাবে কলকাতার বাইরে থেকে কলকাতায় এসে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন টলিউডে, তা অবাক করেছিল নেটিজেনদের একটি বড় অংশকে।

তবে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী শ্রুতি দাস জানান দীর্ঘ নয় মাস তার হাতে কোনো কাজ নেই। একসময় পরপর গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করার সুযোগ পেলেও এই মুহূর্তে তিনি কাউকে মেসেজ করলে তারা রিপ্লাই টুকু দেন না বলে অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। তবে তার পাশাপাশি তিনি জানিয়েছেন হাল ছাড়ার পাত্রী তিনি নন। যে কারণে বিনা যুদ্ধে তিনি মাটি ছেড়ে দেবেন না।

আবার হাতে কাজ নিয়ে কলকাতায় ফিরে আসবেন এমন কথাও বলতে শোনা গিয়েছে অভিনেত্রী শ্রুতি দাসকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন তিনি যদি কাজ না পান তাহলে নাচ এবং অভিনয় শিখিয়ে ঠিক নিজের ব্যবস্থা করে নেবেন। তবে বলাই বাহুল্য অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা খুব শীঘ্রই ছোটপর্দায় আবারো ফিরে পেতে চান প্রিয় অভিনেত্রীকে।

Back to top button