বাংলা সিরিয়াল

দ্বিতীয় বিয়ে হবে নোলকের? পাত্রী দেখতে এসে নোলককে পছন্দ করলো পাত্রপক্ষ! ‘কি করবে এবার নোলক-অরিন্দম জুটি’ ‘গোধূলি আলাপে’র নতুন পর্বে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের পছন্দের তালিকায় ঢুকে পড়তে সক্ষম হয়েছে স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি। যদিও প্রথমদিকে অসমবয়সী প্রেমের গল্প নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছিল বাংলা ধারাবাহিকের দর্শকদের। তবে এই মুহূর্তে অভিনেতা কৌশিক সেন এবং নবাগতা অভিনেত্রী সোমু সরকারের জুটিকে চোখে হারাচ্ছেন তারা। যে কারণে ধারাবাহিকের নতুন প্রোমো দেখে এবার রীতিমতো চমকে উঠলেন ধারাবাহিকের দর্শকরা।

কারণ তাদের প্রিয় জুটির ভবিষ্যৎ কোথায় গিয়ে দাঁড়াবে সে ব্যাপারে রীতিমতো চিন্তিত হয়ে পড়েছেন তারা। প্রসঙ্গত এদিনের নতুন প্রোমোতে দেখা গিয়েছে পাত্রপক্ষের সামনে ধারাবাহিকের নায়িকার নোলক আসতেই তাকে পছন্দ হয়ে গিয়েছে পাত্র পক্ষের লোকেদের। যে কারণে অরিন্দম এর স্ত্রী নোলককেই বিয়ে দিয়ে নিজেদের বাড়ির বউ করে নিয়ে যেতে চান তারা। বলাই বাহুল্য তাদের প্রস্তাব শুনে চমকে উঠতে দেখা গিয়েছে ধারাবাহিকের সকল চরিত্রদের।

তবে তার পাশাপাশি রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ কিভাবে এবার সকলের সামনে প্রতিবাদ করে নোলক সত্যি কথাটা ফাঁস করবে, সেই দৃশ্য দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা। পাশাপাশি কমেন্টের মাধ্যমে তারা জানিয়ে দিয়েছেন যাতে কোনোভাবেই তাদের প্রিয় জুটির নোলক এবং অরিন্দমের মধ্যে ভাঙন ধরানোর চেষ্টা না করেন নির্মাতারা।

Back to top button