টলিউড

কিভাবে শাড়ি পড়েন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়? নিজের শাড়ি পরার অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কাড়লেন পূজা, দেখে নিন সেই ভিডিও

বলিউড হোক বা টলিউড সব জায়গাতেই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। হিন্দি টেলিভিশন জগতের একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে বাংলার মেয়ে তথা অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় কে। এছাড়াও টলিউড ইন্ডাস্ট্রিতে একাধিক ছবিতে অভিনয় করেছেন পূজা। অভিনেতা দেব এবং সোহম এর বিপরীতে ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি সংসার এবং ছোট্ট ছেলে কৃশিভ কে নিয়ে ব্যস্ত অভিনেত্রী। এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন রিল ভিডিও, ছবি, এছাড়াও ট্রাভেল এর ভিডিও শেয়ার করতে থাকেন।

এছাড়াও নিজের বিভিন্ন ফটোশুটের ছবি ও সোশ্যাল মিডিয়া আপলোড করতে থাকেন এবং সেগুলি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। যেমন কয়েকদিন আগেই বাথ টাবে শুয়ে ছবি পোস্ট করেছিলেন তিনি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ। সেই দেখেই নেটিজেনদের রাতের ঘুম উড়ে গিয়েছিলো। এবারে আরো একটি নজরকাড়া ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করলেন পূজা। ভিডিওতে প্রথমে পূজাকে নিজের ব্লাউজ এর দড়ি আটকাতে দেখা গিয়েছে, এর পরে নিজের শাড়ির কুচি ঠিক করছিলেন তিনি এবং শেষবার একবার নিজের মেকআপ টাচআপ দিয়ে দিলেন ক্যামেরার সামনে। এবং এই ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘ইটস অল অ্যাবাউট লাস্ট নাইট।’ একটি অনুষ্ঠানে পিচ রঙা স্টোন ওয়ার্ক একটি সি থ্রু শাড়ি পড়তে দেখা যায় পূজাকে। অভিনেত্রীর এই অসাধারণ লুকে ঘায়েল হয়েছেন তাঁর অসংখ্য পুরুষ ভক্ত। সকলেই কমেন্ট বক্সে পূজার প্রশংসা জানিয়েছেন। তাকে এই লুকে বেশ সুন্দর মানিয়েছিল।

স্বামী কুনালের সঙ্গে একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করেন অভিনেত্রী। সম্প্রতি তাদের হোলিতে কাটানো একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সাদা লেহঙ্গা চোলিতে দেখা যাচ্ছিল পূজাকে। কুণালের পরনে ছিল সাদা রংয়ের কুর্তা। কুনাল এবং পূজার দীর্ঘদিন ধরে লিভ-ইন রিলেশনশিপে ছিল। গত বছরই লকডাউন এর সময় মা হওয়ার সুখবর প্রত্যেককে জানান পূজা। এর আগে অবশ্য দুজনেই আইনি মতে রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিয়েছিলেন।

এরপর জন্ম হয় তাদের ফুটফুটে এক পুত্র সন্তানের, নাম রাখেন কৃশিব। এরপর সন্তান হওয়ার কয়েক মাস পরেই গোয়াতে ধুমধাম করে বাঙালি রীতি রেওয়াজ অনুযায়ী বিয়ে করেন কুনাল এবং পূজা। সেই বিয়েতে উপস্থিত ছিল টলিউডের একাধিক তারকারা। উপস্থিত তারকাদের মধ্যে দেখা গিয়েছে অভিনেতা অঙ্কুশ এবং অভিনেত্রী ঐন্দ্রিলা কেও।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button