টলিউড

‘নিজেরাই নিজেদের পা ধরে টানাটানি করছি, এভাবে ইন্ডাস্ট্রি বাঁচবে না’! সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ইন্ডাস্ট্রির একাংশের কার্যকলাপের বিরুদ্ধে মুখ খুলতে দেখা যায় টলিউডের সঙ্গে জড়িত অন্য আরেক দলকে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে।এদিন অভিনেত্রী একটি দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে জানিয়েছেন ইন্ডাস্ট্রির ভিতরে একে অপরের পা ধরে সকলে টানাটানি করেন।

পাশাপাশি ছোট পরিচালক, প্রযোজক, কিংবা অভিনেতাদের চেষ্টাকে অবজ্ঞা করা হয় বলে দাবি করেছেন অভিনেত্রী। এভাবে টলিউড ইন্ডাস্ট্রির কখনোই উন্নতি হবে না বলে মতামত জানাতে দেখা গিয়েছে এই জনপ্রিয় অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন খাবার থেকে শুরু করে গান, সিনেমা সবকিছু নিজস্ব দর্শক থাকে, যারা সেগুলোকে পছন্দ কিংবা অপছন্দ করতে পারেন।

তাই দর্শককে অনুরোধ করে বাংলা ইন্ডাস্ট্রিকে বাঁচানো যাবেনা বলে দাবি করেছেন সুদীপ্তা। তিনি জানিয়েছেন সিনেমা যদি ভাল হয় তাহলে মানুষ এমনিই দেখবেন এবং অপরকে দেখার কথা বলবেন। বলাই বাহুল্য এদিন তার সঙ্গেএকমত হতে দেখা গেছে নেটিজেনদের একটি বড় অংশকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে সহমত হয়ে তারা জানিয়েছেন ইন্ডাস্ট্রির ভেতরের খেয়োখেয়ি বন্ধ না করলে টলিউড কখনোই ঘুরে দাঁড়াতে পারবেনা।

Back to top button