বাংলা সিরিয়াল

‘এতো গুনগুনের থেকেও ন্যাকা, একে ‘ন্যাকাশ্রী’ উপাধি দেওয়া হোক’! ‘বৌমা একঘর’ শুরুর আগেই সমালোচনার সম্মুখীন অভিনেত্রী সুস্মিতা দে

এক সময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’র মাধ্যমে নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছাতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী সুস্মিতা দে। তবে ক্রমাগত সেই ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকার কারণে ধারাবাহিকের নির্মাতারা সিরিয়ালটিকে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। যে কারণে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রীর অনুগামীরা। তারা বারবার তাকে ছোট পর্দায় ফিরে আসার জন্য দাবি জানিয়েছিলেন এরপর।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানতে পেরেছেন স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকের মাধ্যমে আবারো ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী সুস্মিতা দে। এই ধারাবাহিকের গল্প মূলত কমেডিধর্মী এবং দুই শাশুড়ির তাদের নিজেদের বৌমাদের নিয়ে প্রতিযোগিতার গল্প ফুটে উঠবে এই ধারাবাহিকের মাধ্যমে। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে ছোট পর্দায় ফিরতে দেখে দারুণ খুশি হয়েছিলেন অনুগামীরা।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশিত হতে তীব্র সমালোচনার সম্মুখীন হতে হলো অভিনেত্রী সুস্মিতা দেকে। নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন অভিনয় কম বড় বরং অভিনেত্রী ন্যাকামি করেছেন বেশি। যে কারণে অনেকেই ‘খরকুটো’ ধারাবাহিকের নায়িকা গুনগুনের সঙ্গে তুলনা করেছেন তাকে। ইতিমধ্যেই কমেন্টের মাধ্যমে তাকে ন্যাকাশ্রী উপাধি দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে অভিনেত্রীর অনুগামীরা কিন্তু ধারাবাহিকের মূলপর্ব না দেখে এখনই বিচার করতে বসতে রাজি নন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button