টলিউড

Nusrat Jahan: রাস্তার ধারে আচার দেখতে পেয়ে লোভ সামলাতে পারলেন না অভিনেত্রী সাংসদ! নুসরত ছুটলেন আচার থেকে

টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। আজকাল সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা বেশ কিছুটা কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ফ্ল্যাট প্রতারণা মামলায় যুক্ত থাকার অভিযোগে ইডি দপ্তরে হাজিরা দিতে হয়েছিল নায়িকাকে। আজকাল ইনস্টাগ্রামে ছবি দেওয়া অনেকটা কমিয়ে দিয়েছেন তিনি। কিন্তু তাতে বিতর্ক থেমে যায়নি নুসরতকে নিয়ে। বিভিন্ন সময় নেটিজেন মহলের আলোচনায় উঠে আসেন তিনি।

জানা গিয়েছে যে, যশ এবং নুসরত নিজেদের প্রযোজনা সংস্থা খুলেছেন। ইতিমধ্যেই ওই সংস্থার নতুন ছবির কাজ শুরু করে ফেলেছেন দুজনে। ওই ছবিতে জজ এবং নুসরাত ছাড়াও অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। আবারো বড় পর্দায় যশ নুসরত জুটিকে দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। এমনিতেই অভিনেত্রীর জীবন বিতর্কে ভরপুর। তিনি যাই করেন তাই নিয়েই শুরু হয় বিতর্ক।

এবার এক কাণ্ড করে বসলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গিয়েছে রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে, ঠেলাগাড়ি থেকে আচার কিনে খাচ্ছেন অভিনেত্রী নুসরত জাহান। এদিন আচারের ঠেলাগাড়ি দেখতে পেয়ে নিজে গাড়ি থামিয়ে দেন অভিনেত্রী। গাড়ি থেকে নেমে নিজের মনের মত আচার বানাতে নির্দেশ দেন আচার বিক্রেতাকে।

আচার বিক্রেতা অভিনেত্রীর নির্দেশ মতো আচার বানিয়ে দেন। ডায়েটের কথা ভুলে গিয়ে রীতিমতো এদিন আচারে মজলেন অভিনেত্রী। নুসরত যে খাদ্য রসিক সে কথা সকলেরই জানা। তবে শুধু তিনি একা নন, টলিউডের অনেক অভিনেত্রী রায় রয়েছেন যারা ভীষণ খাদ্য রসিক। মাঝে মাঝে ছক ভেঙে ডায়েটের বাইরে বেরিয়ে, বিভিন্ন ধরনের খাবার টেস্ট করে দেখেন। কিছুদিন আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছিল রাস্তার ধারে ফুচকা খেতে।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Back to top button

Ad Blocker Detected!

Refresh