বাংলা সিরিয়াল

Tanushree Chakraborty: আমেরিকায় হলিডে মুডে তনুশ্রী, ডিসনিল্যান্ডে অবসরযাপনে অভিনেত্রী

কাজের ব্যস্ততাকে কিছুদিনের জন্য অন্তত গুডবাই জানিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। ডিসনিল্যান্ডে অবসরযাপন করতে দেখা গেলো অভিনেত্রীকে। গাঢ় লাল রংয়ের টি শার্ট-হট প্যান্ট আর মাথায় নীল টুপি পরে লেন্স বন্দী হলেন অভিনেত্রী। সেই কারণেই কিছুদিন ধরে টলিপাড়ায় দেখা মিলছে না অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর। আমেরিকায় গিয়ে রীতিমতো হলিডে মোডে অভিনেত্রী। চুটিয়ে এনজয় করছেন ডিজনিল্যান্ড।

ডিজনিল্যান্ড গিয়ে বেশ কিছু ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তবে শুধুই যে ডিজনি ল্যান্ড ঘুরেছেন এমনটা নয়, অভিনেত্রী গিয়েছেন নাসার সদর দপ্তরে। সেখানকারও বেশ কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি তিনি গিয়েছিলেন ফ্লোরিডার কেনেডি স্পেস সেন্টারে। সেখানেও দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেত্রী।

বড়ো বড়ো সাইজের স্পেস রকেট রাখা আছে, ঠিক তার সামনে বসেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। জিনস আর টপ পরে স্পেস সেন্টারে দেখা গেলো অভিনেত্রীকে। মাথার টুপিতে লেখা, “আই নিড মাই স্পেস।” নাসার লোগোর সামনে দাঁড়িয়ে এদিন হাত ছড়িয়ে ছবি তোলেন তনুশ্রী।

অভিনয় হোক বা স্টাইল স্টেটমেন্ট সব দিক থেকেই তনুশ্রী চক্রবর্তী অনবদ্য। বয়স বাড়লেও নিজেকে ধরে রেখেছেন অভিনেত্রী। তাঁর প্রত্যেকটি লাইক জাস্ট অসাধারণ। বেডরুম, উড়ো চিঠি, বন্ধু এসো তুমি, খাদ, বুনো হাঁস সিনেমায় অভিনয় করেছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তবে বেশ কিছুদিন ধরে টলিপাড়ায় দেখা যায় না তাকে। এখন তিনি ছুটি কাটাতে ব্যস্ত আমেরিকায়। একটু ফুরসত মিলতেই উড়ে গিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানে গিয়ে বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করে সেইসব মুহূর্তের ছবি অনুরাগীদের জন্য পোস্ট করছেন ইনস্টাগ্রামে। লাইক কমেন্টে ভরে গিয়েছে তার পোস্টগুলি।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

Back to top button

Ad Blocker Detected!

Refresh