টলিউড

Dev Bagha Jatin: “এত নম্র স্বভাবের মানুষ আগে দেখিনি”, অনুপম খেরকে নিয়ে আবেগে ভরা পোস্ট করলেন দেব

কলকাতা বিমানবন্দরে বলিউডের সিনিয়ার সুপারস্টার অনুপম খেরের সঙ্গে দেখা হয়ে গেল বাঘা যতীন দেবের। একটি অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছিলেন অনুপম খের। বিমানবন্দরে অনুপম খেরের সঙ্গে দেবের সাক্ষাৎ হতেই একসঙ্গে ছবি তোলেন দুজনে। সেই ছবি ফেসবুকে পোস্ট করে দেবের প্রশংসায় ভাসলেন অনুপম। বাংলার সবচেয়ে প্রিয় অভিনেতা দেব সেটাও তিনি জানিয়ে দেন। বলিউডের এমন একজন নাম জাদা গায়কের কাছে নিজের প্রশংসা শুনে আপ্লুত বাংলার সুপারস্টার দেব।

অনুপম খেরের করা পোস্টে ধন্যবাদ জানিয়েছেন দেব। অনুপমকে স্যার বলে সম্বোধন করে দেব ওই পোষ্টের ক্যাপশনে লেখেন, “অনেক ধন্যাবাদ স্যার। আমি শুধু বলতে চাই, আপনার মতো নম্র স্বভাবের ও ভালো মনের মানুষ আমি সত্যিই আগে কখনও দেখিনি। আপনার ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আশা করি খুব শীঘ্রই আবার দেখা হবে।”

দেবের এই পোস্ট দেখে তার অনুরাগীরা খুবই আপ্লুত। বলিউড এবং টলিউডের দুই সুপারস্টারের সাক্ষাৎ দেখে আনন্দিত সকলেই। অরুণ রায় পরিচালিত নতুন ছবি বাঘা যতীন আগামী ১৯ অক্টোবর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। বাংলা ও হিন্দি দুটি ভাষাতেই দেখা যাবে এই ছবি। ২০ অক্টোবর প্যান ইন্ডিয়া রিলিজ বাঘা যাতীনের। এই প্রথমবার দেশ জুড়ে দেবের কোন সিনেমার রিলিজ হতে চলেছে। আর এই সিনেমা নিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন স্বয়ং অনুপম খের।

দেবকে উদ্দেশ্য করে অনুপম খের লেখেন, “বাংলার অভিনেতাদের মধ্যে আমার অন্যতম প্রিয় তারকা দেব। কলকাতা বিমানবন্দরে ওঁর সঙ্গে দেখা হয়! দেব ও তাঁর টিমকে বাঘা যতীনের জন্য অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন। এটি হিন্দিতেও মুক্তি পাচ্ছে”। একের পর এক ছকভাঙা চরিত্রে অভিনয় করে বাঙালি দর্শকের মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা দেব। তবে তিনি যে অনুপমের মন জয় করে নিয়েছেন তাও কিন্তু বড় ব্যাপার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh