টলিউড

একই গাড়িতে অনেকটা রাস্তা পারাপার করার পরও ছবির গায়ক অরিজিৎ সিং-কে চিনতে পারলেন না অভিনেত্রী মিমি চক্রবর্তী

প্লে-ব্যাক সিঙ্গারদের নিয়ে বরাবরই একটা ব্যাপার হয়ে এসেছে, তা‌ সে বলিউড হোক কিংবা টলিউড। ছবির অভিনেতা অভিনেত্রীদের কোথাও দেখে মিললেই ঘিরে ধরত তাঁদেরকে জনতা, তবে গায়ক গায়িকাদের সে সৌভাগ্য আগে ছিল না। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতেই গায়ক গায়িকাদের মুখও সকলের পরিচিত হয়ে যায়। তবে তৎকালীন গায়ক গায়িকাদের মধ্যে আশা, লতা, কিশোরসহ হাতে গোনা কয়েকজন ছাড়া অনেকেরই মুখ চেনা ছিল না সাধারণ মানুষের।

প্লে-ব্যাক সিঙ্গারদের সাধারণ মানুষজন চিনতে না পারলেও তারকারা তাঁদের নিশ্চয়ই চিনবেন। তবে একথাও সব জায়গায় প্রযোজ্য নহে। কারণ অভিনেত্রী মিমি চক্রবর্তী ‘বোঝে না সে বোঝে না’ ছবির টাইটেল ট্র্যাক শ্যুটিংয়ের সময় এক কান্ড ঘটিয়েছিলেন। সম্প্রতি তাঁর এক সাক্ষাৎকার‌ প্রকাশিত হয়েছে যেখানে তিনি তাঁর আর অরিজিতের এক মজার কাহিনী শোনান।

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘বোঝে না সে বোঝে না’, তার আগে থেকে ইতিমধ্যেই গায়ক অরিজিৎ সিং নাম করতে শুরু করেছিলেন। আর তাই জন্যই যখন মিমি শুনলেন গানের শ্যুটিংয়ে অরিজিৎ উপস্থিত থাকবেন তখন তিনি ঠিক করেছিলেন গায়কের সাথে একটি ছবি তুলবেন। তবে কলকাতা থেকে বোলপুর পর্যন্ত একইসাথে একই গাড়িতে পৌঁছে চিনতে পারেননি অরিজিৎকে। তিনি জানান, “অরিজিৎ ছিল সামনের সিটে, আর আমি ছিলাম পিছনের। আর অরিজিৎ যখন গাড়িতে ওঠে তখন আমি আসলে ঘুমোচ্ছিলেন”। পরে গাড়ি থেকে স্পটে নেমে মিমি গাড়ির সামনের জনের আসল পরিচয় জানেন, আর তারপরেই সেটের সকলে মিলে হাসাহাসি করেন একসাথে, বিশেষ করে অরিজিৎ আর মিমি।

গতমাসেই কলকাতার বুকে এক কনসার্টে এই ছবির টাইটেল ট্র্যাক গেয়ে স্মৃতিচারণ করেন অরিজিৎ। দর্শকমন্ডলের একেবারে সামনেই বসেছিলেন ছবির পরিচালক রাজ চক্রবর্তী। অরিজিৎ আসলে খুব লাজুক তাই মিউজিক ভিডিওতে গিটার বাজিয়ে অভিনয় করবেন একথা কখনো ভাবেননি, তবে রাজ ভেবেছেন সে কথা, তাই এমন সুযোগ করে দেওয়ার জন্য রাজকে কনসার্টের ওখানেই সকলের সামনে ধন্যবাদ জানান অরিজিৎ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh