বাংলা সিরিয়াল

দীর্ঘ বছর পর হারানো ভাইকে খুঁজে পেল, তিথি এবার চাইছেন তার ‘মা’কে খুঁজতে’

মা, বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক। ২০০৯ থেকে ২০১৪, প্রায় ৫ বছর ধরে চলা বাংলার অন্যতম মেগা সিরিয়ালটিকে মনে আছে নিশ্চয়ই। কিন্তু সেই মায়ের ছোট্ট ঝিলিক আর বিল্টু আর ছোট্টটি নেই। তাঁরা দুজনেই এখন বড়ো হয়েছেন। ধারাবাহিকের গল্প অনুযায়ী ঝিলিককে তার মাকে খুঁজতে হয়েছিল সারা ধারাবাহিক জুড়ে। কিন্তু এবার সম্প্রতি যেন ঝিলিক তার হারানো ভাই বিল্টুকে খুঁজে পেয়েছে।

মা ধারাবাহিকের ঝিলিক অর্থাৎ তিথি রবিবার অর্থাৎ ২৬ শে মার্চ একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেন। যেখানে তাঁর সাথে দেখা মিলেছে অভিনেতা আয়ুষের। আয়ুষ দাস মা ধারাবাহিকের ঝিলিকের ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। ভাইয়ের সাথে এই ছবি পোস্ট করেছিলে ক্যাপশনে লেখেন, ‘বিল্টু আর ওর হারিয়ে যাওয়া দিদি পরী (ঝিলিক)! অবশেষে দিদিকে খুঁজে পেল তার ভাই! এবার এক সঙ্গে মাকে খোঁজা হবে!’ এই পোস্টেই আবার নিজেদের অনস্ক্রিনে সাথে সাথে অফ স্ক্রিনের সম্পর্কের কথাও লেখেন। তিনি লেখেন, ‘অনস্ক্রিন ভাই হতে হতে কবে যে সত্যিই নিজের ভাই হয়ে গেছে বুঝিনি!’

প্রায় এক দশক পর দেখা হয়েছে দুই ভাই বোনের। ছবিতে আয়ুষের পরনে রয়েছে একটি হলুদ রঙের টি শার্ট, এবং একটি জিন্স। অন্যদিকে তিথির পরনে রয়েছে একটি প্রিন্টেড টপ এবং একটি জিন্স। ছবিতে দুজনকেই বেশ হাসিখুশি মুখেই দেখা গিয়েছে। এই ছবিতে অনেকেই নানান রকম মন্তব্য জানিয়েছেন।

একজন বলেন, ‘দুজনেই অনেকটা বড় হয়ে গেছ’। আরেক দর্শক আবার নস্টালজিক হয়ে গিয়ে লেখেন, ‘সেই দিনগুলো মিস করি’। অন্য আরেকজন বলেন, ‘বাহ, দুজনকেই ভালো লাগছে’। প্রসঙ্গত আয়ুসকে বর্তমান আমরা দেখতে পাচ্ছি ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে। এছাড়াও বেশ কিছু সিরিয়ালেও কাজ করেছেন তিনি। যদিঝ তিথিকে এখন আর আমরা পর্দায় দেখতে পাইনা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh