বাংলা সিরিয়াল

‘সহ্যের সীমা ভাঙলো! এই ট্র্যাক টিআরপি আনলেও দর্শকের ভালোবাসা হারাবে’রাধিকা পোখরাজের জুটি ভাঙার দুৃঃখে লিখেছেন দর্শক!

‘রঞ্জাবতী পোখরাজের বিয়ে আর জুটি ভাঙ্গার দুঃখ নিয়ে আর এক্কাদোক্কা দেখব না!’রাধিকা পোখরাজ জুটি ভাঙায় লিখলেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কা দোক্কা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে, জনপ্রিয় জুটি সপ্তর্ষি মৌলিক আর সোনামনি সাহা পোখরাজ রাধিকার চরিত্রে দর্শকদের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছিলেন কিন্তু কিছু সময় পরে এই ধারাবাহিকে প্রতীক সেন ডক্টর অনির্বাণ গুহ চরিত্র করতে আসেন। এর আগে মোহর ধারাবাহিকে প্রতীক আর সোনামণি জুটি বেঁধেছিলেন তাই প্রতীক আসার পরেই দর্শকদের একাংশ অনুমান করতে শুরু করেন যে এবার রাধিকা পোখরাজের জুটি ভেঙ্গে রাধিকা আর অনির্বানের জুটি তৈরি করার চেষ্টা করছেন লেখিকার লীনা গাঙ্গুলী তবে তার মধ্যেও এক অংশের মানুষ বিশ্বাস রেখেছিলেন যে এমন কিছুই হবে না এবং রাধিকা পোখরাজের শেষ অবধি মিল হবে কারণ এই গল্পটার রাধিকা পোখরাজের, এটি মোহর -২ হবে না।

কিন্তু দর্শকদের সমস্ত আশায় জল ঢেলে দিলেন লেখিকা। বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছিল যে পোখরাজকে তার কাকারা ষড়যন্ত্র করে কিডন্যাপ করেছে এরপর সেখানে কিডন্যাপিং এর সাথে যুক্ত আছেন যিনি তার মেয়ে পোখরাজের সেবা করছে এবং কিডন্যাপারদের কবল থেকে মুক্তি পেতে গেলে পোখরাজকে সেই মেয়েটিকে বিয়ে করতে হবে।

পোখরাজ বাধ্য হয় রঞ্জাবতী নামে সেই মেয়েটির সাথে বিয়ের পিঁড়িতে বসতে কিন্তু দর্শক মনে আশা ছিলো,রাধিকা ঠিক সময়ে পৌঁছে পোখরাজকে উদ্ধার করবে এবং এই বিয়ে ভেঙে দেবে। কিন্তু তা হয় না। পোখরাজ আর রঞ্জাবতীর বিয়ে ভেঙে যায় আর রাধিকা পোখরাজের জুটি ভেঙ্গে যাওয়ার দুঃখে দর্শকরা জানান তারা আর এক্কাদোক্কা দেখবেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“সহ্যের সীমা আজ ভেঙে গেছে

আমি রাধিরাজ জুটির ডাইহার্ট ফ্যান। খড়কুটোর পর এক্কা দোক্কা ই দেখতাম শুধু রাধিরাজ জুটির জন্য। এর মাঝে এত নেগেটিভিটি ইভেন বিয়ের প্রোমো আসার পরও কিছু লিখিনি, চুপ করে ছিলাম। লেখিকার উপর একটু হলেও ভরসা করেছিলাম। কিন্তু আজ যা হলো তারপর আর চুপ করে থাকতে পারলাম না….
এতদিন অনেকে রাধিরাজ জুটির পক্ষে অনেক প্রতিবাদ করেছে, আমি যখন দেখেছি, তখন তাদের থামিয়ে আসস্থ করার চেষ্টা করেছি। কিন্তু আজ দেখি আমিই ভুল প্রমাণিত হয়ে গেলাম, তারাই ঠিক ছিলো, তাদের প্রতিবাদ ই ঠিক ছিলো।

আজ বলতে বাধ্য হচ্ছি লিনা ম্যামের নাটকে নায়কের দুই বিয়ে না দেখালে মনে হয় কলমের কালি বের হয় না। এত সুন্দর একটা জুটিকে এভাবে নষ্ট না করলেও পারতেন। দর্শক যথেষ্ট গ্রহণ করেছলো এই জুটিকে।

ব্যাস এবার রাধিকা আর ড.গুহ এর বিয়ে দিয়ে দিন। একজন তো অত্যন্ত সুখে থাক। পোখরাজের জীবনটা তো শেষ আর সাথে রঞ্জাবতী বলে মেয়েটার।

এই ট্রাকে হয়তো টিয়ারপি অনেক আসবে কিন্তু আসল দর্শকের ভালোবাসা পাবেন না বিশেষ করে রাধিরাজ ফ্যানের, যারা প্রথম থেকে এক্কা দোক্কা র সাথে ছিলো, মাঝখান থেকে ফ্যান হয় নি।

আমি আর এক্কা দোক্কা দেখছি না, প্রিয় চরিত্র+ জুটি এভাবে নষ্ট হতে আর দেখতে পারবো না”

Back to top button

Ad Blocker Detected!

Refresh