টলিউড

‘খুব দরকার ছিল ঠ্যাঙানি খাওয়ার’ – প্রেমিকা ঐন্দ্রিলার হাতে জব্বর মার খেলেন অভিনেতা অঙ্কুশ! খুশি বন্ধু মিমি

অঙ্কুশ হাজরা, প্রথম সারির একজন অভিনেতা। দীর্ঘদিন যুক্ত রয়েছেন অভিনয় জগতের সঙ্গে। আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে অভিনেতা অঙ্কুশ হাজরা এবং তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা সেনের ‘লাভ ম্যারেজ’। তাঁদের ব্যক্তিগত জীবনের সম্পর্ক ১৩ বছর পেরিয়েছে। কিন্তু এতগুলো বছর একটা সম্পর্ক টিকে থাকা এর পিছনে কিছু তো রহস্য আছেই। সে টিপস দিয়েছেন দুজনেই।

এই তারকা জুটিকে মাঝে মধ্যেই তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয়। এতো বছরের একটা সম্পর্ক কিন্তু কেন এখনো বিয়ে করছেন না তাঁরা? আবার তাঁদের সম্পর্ক এবং বিয়ে হওয়া নিয়ে রয়েছে নানান ধরনের গুজব। কিন্তু যাই হোক এতো বছর একটা সম্পর্ক টিকে রয়েছে তাঁর পিছনে কোন রহস্য তো রয়েছে। এই প্রসঙ্গেই টিপস দিতে বসেছিলেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা নিজে।

ঐন্দ্রিলা বলেন…’লাভ ম্যারেজ টেকাতে তিনটে বিষয় খুব দরকার’। কিন্তু কী সেগুলি? অভিনেত্রী জবাব দেন, ‘প্রথম, পার্টনারকে খুব বিশ্বাস করতে হবে। দ্বিতীয়, তাকে কিছু বলার সুযোগ দিতে হবে। একথা শুনেই অঙ্কুশ বলেন, তিন নম্বরটা আমি বলি?’ কিন্তু ঐন্দ্রিলা কথা বলছেন আর সেই সময়ে অঙ্কুশ মাঝখান দিয়ে ফোড়ন কাটলেন। ব্যাস আর কে পায়। মুখে নয় চুলের মুঠি ধরে উদুম পেটালেন তাঁকে। মারতে মারতে তিনি বলেন, ‘সবেতে ঢুকতে হবে না? বলতে বলেছি আমি?’

মারধর পর্বের পর ঐন্দ্রিল আরো বলেন, ‘সম্মান করাও কিন্তু খুব দরকার। নাহলে মুশকিল’। অঙ্কুশের এই অবস্থা দেখে মজার ছেলে কষ্ট পেয়েছেন তাঁর অনুরাগীরা। কিন্তু আবার খুশিও হয়েছেন অনেকে। তিনি হলেন অভিনেতার বান্ধবী মিমি চক্রবর্তী। তিনি লেখেন, ‘খুব দরকার ছিল ঠ্যাঙানি খাওয়ার’। আবার শুভশ্রী বলে বসলেন, ‘তোরা দুজনেই পাগল’। কিন্তু অঙ্কুশের কী অবস্থা হল এরপর? এত মারধর খেয়ে একেবারে কোন দিকে না তাকিয়ে সটান পালিয়েছে সে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button

Ad Blocker Detected!

Refresh