টলিউড

৫ ঘন্টা বসিয়ে রাখার পরেও আবার রাতে ফোন করে গালিগালাজ করেন জনপ্রিয় হিন্দি সংগীত পরিচালক! বলিউডে গিয়ে চূড়ান্ত অপমানিত হয়ে এসেছেন বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী রূপঙ্কর

গত বছর অর্থাৎ ২০২২ সালে কেকে বিতর্কে নাম জড়িয়ে ছিল বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী রূপঙ্কর বাগচীর। বলিউডের জনপ্রিয় সংগীত শিল্পী কেকে কে নিয়ে বেখাপ্পা মন্তব্য করে চূড়ান্ত সমালোচিত হয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও দেদার কটাক্ষের হাত থেকে বাঁচতে পারেনি গায়ক। এর পরেও আবার সম্প্রতি এর ছবিতে অরিজিৎ সিং এর ছবিতে মন্তব্য করেও সমালোচনার শিকার হয়েছিলেন। যদিও এসব কোনো বিতর্ককেই পাত্তা দেন না গায়ক।

কিন্তু এরই মধ্যে সামনে এলো আরো এক নতুন ঘটনা। কিন্তু এটি জানিয়েছেন রূপঙ্কর নিজেই। জানা যায় স্বপ্নপুরী মুম্বাইতে গিয়ে বলিউডের এক নামী সংগীত পরিচালকের কাছে অপমানিত হতে হয়েছে রূপঙ্করকে। আর এই ঘটনাটি তিনি সামনে আনেন শিলাজিৎ পরিচালিত একটি টকশোতে এসে। শিলাজিৎ নিজেই এই বিষয়ে সম্পূর্ণ ঘটনা জানতে চেয়েছিলেন।

শিলাজিৎ কে তিনি জানান, ‘শান্তনুদা (মৈত্র) আমার সাথে ফোনে আলাপ করিয়ে দিয়েছিল। মন্টি (শর্মা)-র সঙ্গে দেখা করতে গিয়েছিলাম মুম্বইতে ওর স্টুডিওতে। একটা-দু’টো গান শোনানো হল, জ্যামিং-ও হল। তারপর আমাকে বলল পাঁচ মিনিট অপেক্ষা কর, আমি আসছি। এদিকে, এটা বলে ও হাওয়া!’

রূপঙ্করের সংযোজন, ‘পাঁচ মিনিট হতে হতে প্রায় পাঁচ ঘন্টা কেটে গেল। আমি বসছি, বাইরে যাচ্ছি, সিগারেট খাচ্ছি। তারপর ওখানে একজন রিসেপশানিস্ট বললেন মন্টি স্যার আজ আসবেন না’। যদিও এখানেই শেষ নয়। জনপ্রিয় হিন্দি গান সাওয়ারিয়ার সংগীত পরিচালক মন্টি শর্মা রাতের বেলা রূপঙ্করকে ফোন করে আবার অশ্লীল ভাষায় গালিগালাজও করেন।

রাতের ঘটনাটি তুলে ধরে রূপঙ্কর বলেন, ‘আমাকে রাতে ফোন করে মন্টি পাঞ্জাবিতে খিস্তি করে। আমিও বাংলায় দু-চারটে খিস্তি দিয়েদিলাম। সে আমাকে ফোনে জানায়, তুই ওয়েট করিসনি কেন? আমি আসতাম। চলে গেছিস, তোকে আর কাজ দেব না। আমি বলে দিলাম, (অশ্লীল শব্দ) দরকার নেই তোর কাজের!’ এর পরেই রুপঙ্কর শিলাজিতের উদ্দেশ্যে প্রশ্ন করেন, ‘আমি ঠিক করিনি?’ উত্তরে শিলাজিৎ স্পষ্ট জানিয়ে দেন, ‘একদম ঠিক করেছিস’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh