টলিউড

শ্রাবন্তীর নতুন প্রেম কে খোঁটা দিয়ে শ্রাবন্তীর পোস্টে কেক-বিস্কুট চেয়ে আবদার করলো অভিনেত্রী মিমি

শ্রাবন্তীর নতুন প্রেমের গল্প কারোরই অজানা নয়। টলি পাড়ার অলিতে গলিতে ভেসে বেড়াচ্ছে তার নতুন সম্পর্কের কথা। আবারও প্রেমে পড়েছেন অভিনেত্রী, নেট দুনিয়ায় এই নিয়ে চলছে তুমুল জল্পনা।

অভিনেত্রীর নতুন প্রেমিক অভিরূপ নাগচৌধুরী হলেন একজন পেশাদার ব্যাবসায়ী। কেক – বিস্কুট অর্থাৎ বেকারির ব্যাবসার সঙ্গে যুক্ত অভিরূপ বাবু। এই বছর ঈদ উপলক্ষে শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওটি তে দেখা যাচ্ছে একটি বেকারির কোম্পানির হয়ে ঈদ এর শুভেচ্ছা জানাচ্ছেন অভিনেত্রী।

শ্রাবন্তীর পরনে ছিলো সবুজ রঙের একটি সালোয়ার কামিজ এবং গায়ে কুন্দনের গয়না। এই ভিডিও দেখেই জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

তবে কি এবারে নিজের প্রেমিকের বেকারির কোম্পানির বিজ্ঞাপন দিতে নামলেন অভিনেত্রী? এই ভিডিওতে আরও বড় প্রভাব পেলেছে সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীর কমেন্ট। মিমি শ্রাবন্তীকে উদ্দেশ্য করে কমেন্ট করেন “বাড়িতে তাহলে কিছু কেক – বিস্কুট পাঠাস”। এই কমেন্ট এর উত্তরে শ্রাবন্তী বলে “নিশ্চয়ই মামনি”। এবারে এই কমেন্ট ঘিরেই শুরু হয় বিতর্ক।

কিছুদিন আগেই তৃতীয় স্বামী রোশন সিং এর সংসার ত্যাগ করেন শ্রাবন্তী। এরপর থেকেই খবরের শিরোনামে উঠে এসেছেন বারবার। প্রেমে পড়তে ভালোবাসেন অভিনেত্রী। কিন্তু সেই সম্পর্ককে পরিণতি দিতে গিয়ে হাবুডুবু খান তিনি। ইদানিং কালে অভিরূপ বাবুর সাথে সময় কাটাচ্ছেন তিনি।

শ্রাবন্তী এবং অভিরূপ একই ফ্ল্যাট এর বাসিন্দা। ইদানিং কালে দুজনের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হয়েছে বলে শোনা যাচ্ছে। অভিরূপ এর ফ্ল্যাটে যাতায়াত ও আছে অভিনেত্রীর। একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে দুজনকে। এবারে দেখার অপেক্ষা এই সম্পর্ক কতদূর অবধি পরিণতি পায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button