বাংলা সিরিয়াল

প্রেমিক সৌপ্তিকের উপস্থিতিতে কলকাতায় অভিনেতা ইন্দ্রাশিষ-এর সাথে লিভ-ইন করছেন অভিনেত্রী রনিতা দাস!

প্রেমিক সৌপ্তিকের উপস্থিতিতে লিভিং করছেন অভিনেত্রী রণিতা দাস! টলিপাড়ায় জোর গুঞ্জন শোনা যাচ্ছে প্রেমিকের সম্মতিতেই অভিনেত্রী রণিতা দাস লিভিং সম্পর্কে রয়েছে অভিনেতা ইন্দ্রাশিষ রায় এর সাথে। বলিউডে লিভিং সম্পর্ক নতুন নয়।

তবে বলিউডের পাশাপাশি ইদানিং টলিউড অভিনেতা অভিনেত্রীরা লিভিং সম্পর্কে আবদ্ধ হচ্ছেন। ইতিমধ্যেই লিভিং সম্পর্কে আছেন বহু অভিনেতা-অভিনেত্রী। সাধারণ মানুষ এই লিভিং সম্পর্কে কথা বাস্তবে না ভাবতে পারলেও এটি বাস্তবায়িত করে দেখাচ্ছেন টলি অভিনেতা-অভিনেত্রীরা।

তবে একথা রিয়েল লাইফ নয় রিল লাইফের জন্য প্রযোজ্য। শোনা যাচ্ছে, রণিতা দাস ছোটপর্দার ছেড়ে এবার পা বাড়াচ্ছেন ওটিটি প্লাটফর্মের দিকে। রণিতা এবং ইন্দ্রাশিষ অভিনীত নতুন ওয়েব সিরিজ আসতে চলেছে। জানা গেছে ওয়েব সিরিজ এর নাম হবে ‘খেলা শুরু’।

এই ওয়েব সিরিজ পরিচালনা করছেন সৌপ্তিক চক্রবর্তী। টানা এক বছর সৌপ্তিক চক্রবর্তী মুম্বাইয়ের বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করেছেন। লকডাউন শুরুর পর থেকেই অভিনেতা ফিরে আসেন তার হোম টাউনে। তবে হোম টাউনে ফিরে এসেই তিনি অভিনয়ের পাশাপাশি হাত দিচ্ছেন পরিচালনার কাজে।

ওয়েব সিরিজ পরিচালনায় হাতে খড়ি হচ্ছে অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন তার প্রেমিকা রণিতা। ওয়েব সিরিজের গল্প অনুযায়ী কলকাতাতেই লিভিং করবেন রণিতা এবং ইন্দ্রাশিষ। অভিষেক ও শ্রেষ্ঠা এই দুই চরিত্রে অভিনয় করবেন অভিনেতা-অভিনেত্রী।

কলকাতার আর্ট কলেজ থেকে পাস করে অভিষেক অর্থাৎ ইন্দ্রাশিষ। তবে পাশ করেও তিনি জনপ্রিয় শিল্পী হতে পারেননি। তুলির বদলে অভিনেতার নেশা হয়ে যায় জুয়াতে। ছবি নিলামে তুলে অর্থ উপার্জন করেন। এভাবেই রণিতার হাতে আসে এক অলৌকিক ছবি।

সেই ছবির দৌলতেই প্রচুর অর্থের মালিক হয়ে যান তারা। তবে খেলতে হয় নানা রকম খেলা। তবে সেই গেম গুলি কি কি তা একমাত্র উত্তর দিতে পারবে ওয়েব সিরিজ নিজে। তার জন্য অপেক্ষা করতে হবে সঠিক সময়ে এবং দেখতে হবে পুরো ওয়েব সিরিজটি। এছাড়াও জানা গেছে ওয়েব সিরিজে অভিনয় করবেন পরিচালক নিজে। একটি ছোট চরিত্রে অভিনয় করবেন পরিচালক সৌপ্তিক চক্রবর্তী।

অভিনেত্রী রণিতা দাস বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘ইষ্টিকুটুম’ এর হাত ধরে জনপ্রিয়তার শিখরে আসেন।

Back to top button